বাংলা সিরিয়াল

‘এটা রানীর বিয়ের টিআরপি নয়,তাই ঠিক আছে’স্লট হারালেও তোমাদের রানী ভালোই ফল করেছে বলে বিশ্বাসী রানী ভক্তরা

সারা সপ্তাহে সব চ্যানেলের ধারাবাহিকের টিআরপি বেরোয় বৃহস্পতিবার। এই সপ্তাহের টিআরপি লিস্ট বেরোনোর পরে দেখা যাচ্ছে যে, শিমুলের প্রাণ সংশয় দেখে বাজিমাত করেছে কার কাছে কই মনের কথা, এই প্রথমবারের মতো বেঙ্গল টপার হয়েছে সে, অন্যদিকে পর্নার জীবনের ঝুঁকি নিয়ে চয়নের জন্য লড়াই দেখিয়েও নিম ফুলের মধু মাত্র পয়েন্ট ওয়ান গ্যাপের জন্য বঙ্গ সেরা হতে পারে নি।

স্টার জলসার অল টাইম স্লট লিডার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া ও স্লটলিড করলেও এবং বঙ্গ সেরা পাঁচ ধারাবাহিকের মধ্যে থাকলেও টিআরপিতে অনেকটাই পিছিয়ে পড়েছে।

যৌথভাবে দ্বিতীয় স্থান অধিকার করেছে ফুলকি এবং নিম ফুলের মধু, বঙ্গ সেরা ৫ নম্বর ধারাবাহিক হয়েছে লাভ বিয়ে আজকাল, নতুন আসা এই ধারাবাহিকের আগেই আছে অনুরাগের ছোঁয়া, চার নাম্বার স্থান দখল করেছে সে। কিন্তু নতুন আসা স্টার জলসার ওপর একটি জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীকে বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের মধ্যে দেখতে পাওয়া যায় নি। ইচ্ছে পুতুলের কাছে স্লট হারিয়েছে সে।

ইচ্ছে পুতুল যেখানে ৬.২ পেয়েছে তোমাদের রানী সেখানে পেয়েছে ৫.৭। কিন্তু তোমাদের রানীর ভক্তরা মনে করছেন এটাও একটা এচিভমেন্ট। যেহেতু এই টিআরপি টা রানী দুর্জয়ের মন্দিরে বিয়ের টি আর পি নয়, তার আগের ভুল বোঝাবুঝির ও দুর্জয়ের রানীকে সিঁদুর পরিয়ে দেওয়ার টিআরপি তাই সেই হিসেবে দেখতে গেলে টিআরপি টা খারাপ নয় বলছেন দর্শক। কারণ প্রতিপক্ষ হিসেবে ইচ্ছে পুতুল ধামাকাদার পর্দা ফাঁসের পর্ব রেখেছিল যা যথেষ্ট টিআরপি তুলেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
পুতুলের ধামাকা পর্দাফাসের TRP ৬.২
আর তোমাদের রাণীর সিঁদুর পড়ানোর TRP ৫.৭

দুইটারই গ্যাফ ০.৫ এবং দুইটাই অনেকটা বেড়েছে

পুতুল যেমন ভালো করলো রাণীও সেদিক থেকে অনেকটাই ভালো করলো আজকে, ২৮ থেকে ৩ তারিখের TRP বের হলো আজ
আর রাণীর মন্দিরের বিয়ে হলো ৫ তারিখে তাও এক এপিসোডেই শেষ, সেটার TRP নেক্সট উইক আসবে, পুতুলে কি হচ্ছে জানিনা তবে রাণী সামনে আশা করছি বাড়তে পারে

যারা বলছে রাণীর ফুল বিয়ের TRP বের হলো তারাও হিসেব করে নিক, আশা করছি রাণী সামনে ভালো করবে TRP তে”

আরও পড়ুন : ‘ভূত চতুর্দশীর আসল কনসেপ্টটা এই প্রথম কোন সিরিয়ালে দেখে ভালো লাগলো!’ফুলকির নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

Related Articles