বাংলা সিরিয়াল

সত্যি ওকে দেখলে এত হাসি পাচ্ছে!বউ দেখার জন্য নার্সিংহোমে গেছে আবার বলে কিনা সাসপেন্ড করবে-তোমাদের রাণী দেখে হাসছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রাণী। এই ধারাবাহিকে দেখা যায় যে, দুর্জয় আর রানীর মধ্যে একটা ভয়ংকর দূরত্ব সৃষ্টি হয়েছে কারণ দুর্জয় রানীর চরিত্র নিয়ে সন্দেহ করেছিল যদিও রানীর উপর রাগ দেখালেও মনে মনে

আজও দুর্জয় রানীকেই ভালোবাসে, দুর্জয় মনে করে যে, রানী তার ভীষণভাবে নিজের তাই রানীর উপর সে ভীষণভাবে রাগ দেখাতে পারে যা খুশি তাই বলে তাকে অপমান করতে পারে কিন্তু এই অপমান করার জন্য রানীর গালে চড় মারার জন্য রানী যে তাকে ছেড়ে চলে যাবে এটা সে কোনমতেই মানতে পারে নি এবং ভাবতেও পারে নি কিন্তু বাস্তবে এটাই হয়েছে।

আরও পড়ুন : এখন কারোর একবার প্রেম হয়।একাধিক প্রেমে জড়িয়ে পড়েন অধিকাংশই।তাতে দোষ নেই।তাহলে দ্বিতীয় বিয়েতে কেন আপত্তি?

বহু বছর ধরে রানী দুর্জয় একে অপরের থেকে আলাদা থেকেছে কিন্তু দুর্জয়ের মনের মধ্যে সেই রানী আছে,তাই অনিশা বদলে গেলেও অনিশাকে নিজের কাছেও আসতে দেয় নি দুর্জয়। এমনকি অনিশা তাকে টেক কেয়ার করুক সেটাও সে মন থেকে চায় নি।

অন্যদিকে যখন জানতে পারে রানী কে আদিত্য নিতে এসেছে তখন ভীষণ রকম ভাবে সে জেলাস হতে থাকে দর্শকরা এই ধারাবাহিক দেখে হাসতে থাকেন যে, দুর্জয় এক রকম ব্যবহার করছে রানী সামনে এক রকম ব্যবহার করছে মনে মনে রানীকে দেখতে না পেলে ছটফট করছে আবার রানীকে সামনে দেখতে পেলে অপমান করছে।

আরও পড়ুন : খুকুমণি যখন শেষের পথে ছিলো তখন সবাই ভালো হয়ে গিয়েছিল!জগদ্ধাত্রী তে ও সেম ঘটনা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ঐ মেয়েটা বলছে রানী এখনো আসে নি বউ আসতে দেরি হচ্ছে বলে বলেছে রিপ্লেসমেন্ট করে দেবে আর বউ আসার পর বলছে ডক্টর রানী দেবরায় আপনাকে সাসপেন্ড করা হচ্ছে সত্যি ওকে দেখলে এত হাসি পাচ্ছে বউ দেখার জন্য নার্সিংহোমে গেছে আবার বলে কিনা সাসপেন্ড করবে এখন যদি আদিত্য আবার নিতে আসে রাতে এটা দেখতে পাই তাহলে কী হবে সেটা ভাবতে থাকা আমি”

Related Articles