বাংলা সিরিয়াল

দুর্জয় রানীর ঝগড়া লোকদেখানো!আসলে ওদের ভেতরে সব ঠিক হয়ে গেছে!-তোমাদের রানী তে এলো নতুন টুইস্ট

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে, দীর্ঘদিন ধরে রানী আর দুর্জয়ের মধ্যে একটা ভুল বোঝাবুঝি চলছে তারা একে অপরকে ভুল বুঝে যাচ্ছে। আসলে পিকলুর কথা শুনে রানীর চরিত্র নিয়ে সন্দেহ করে দুর্জয় , এমনকি রানীর গায়ে হাত পর্যন্ত তুলতে সে দুই বার ভাবে না, রানী তখন নিজের আত্মসম্মানের কথা ভেবে বেরিয়ে আসে তারপর দীর্ঘ বেশ কতগুলো বছর কেটে যায়।

দুজনের মধ্যে কোনোরকম যোগাযোগ থাকে না। এরপর দুজনের মধ্যে দীর্ঘ বেশ কয়েক বছর পর যখন আবার দেখা হয় তখন শুরু হয় আবার ঝগড়া।

আরও পড়ুন : গীতার ঢাল অগ্নিজিৎ!শত্রুই ঢাল হয়ে গীতাকে কে বাঁচায় আর গীতা চিৎকার করে বলে অগ্নিজিৎ মুখার্জী!

কিন্তু দর্শকরা মনে করছেন দুজনের মধ্যে ভেতরে
ভেতরে কিছু একটা চলছে ওপরে যতই রাগ দেখা হয় তো ভেতরে ভেতরে দুজনের মধ্যে সবকিছু মিটমাট হয়ে গেছে যেটা দর্শককে দেখানো হচ্ছে না বা হয়তো এই বিষয়টা নিয়ে রহস্যময় কিছু হবে হয়তো পরে দেখা যাবে দুজনের মধ্যে সবকিছু ঠিক হয়ে গেছে দুজনে প্ল্যান করেছে পিকলুর মুখ থেকে সত্যিটা শুনবার জন্য বা এর মধ্যে আসলে কে আছে তার নামটা জানার জন্য।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক যেমন সরাসরি লিখেছেন যে,“কেনো আমার মনে হচ্ছে দুর্জয় আর রানীর মধ্যে আলাদাই কিছু চলছে!!”

তার মনে হওয়ার পিছনে যুক্তি খাড়া করে তিনি লিখেছেন, “সেদিন দুর্জয় রানীকে রেখে দরজা বন্ধ করে দিলো তারপর ওদের মধ্যে ঝামেলা হলেও সেরকম ঝামেলা নয় মানে দুর্জয় কিন্তু কথা শোনানোর মাধ্যমে ওর jealousy, overthinking, consciousness দেখিয়েছে তারপর রানী দরজাটা খুলে দেয় বাইরে বেরিয়ে ওরা একে অপরকে দোষ দিতে থাকে (but রানী মনে মনে বলে আজ আমি তোকে বাবার কাছে যাওয়ার জন্যে বাধা দেব না) তাও ঝামেলা করে ওকে নিয়ে চলে যায় আর তাতে দুর্জয় ও সেরকম কিছুই বলে না ।

আরও পড়ুন : গতকালের পড়া ভুলে গেলেও বছর দশেক আগেকার কিরণমালা ভোলে না দর্শক!-আজও দর্শকের মনের মনিকোঠায় রয়ে গেছে কিরণমালা

পরের দিন সকালে দুর্জয় মনে মনে ভাবে nursing home না গেলে রানীর দেখা পাবে না আর anniversary এর কথা শুনেও খুশিই হচ্ছিলো but হঠাৎ করে পিঙ্কির কথায় রাজিও হয়ে গেলো । রানিও বিয়ের photo দেখে খুশীই হলো।
আজকের episode এ দুর্জয় আর রানীর তাকানো আর ঝগড়া করাটাও কেমন যেন একটা লাগলো
এটা যদি সত্যি হয় তাহলে আমার থেকে খুশী মনে হয় কেউ হবে না যদিও এটা আমার guess”

Related Articles