বাংলা সিরিয়াল

আমি eagerly wait করছি কবে টিটোর কু কীর্তি গুলো সকলের সামনে আসবে? টিটো চরিত্র টা toh top to bottom মিথ্যে দিয়ে মোড়া।

একটি ধারাবাহিকের দীর্ঘস্থায়ীতা নির্ভর করে সেই ধারাবাহিকের টিআরপির উপর। ধারাবাহিকটি কত দিন চলবে বা কতদিন চলবে না তা নির্ভর করে ধারাবাহিক টিআরপি ভালো না খারাপ তার ওপর আর ধারাবাহিকের টিআরপি নির্ভর করে ধারাবাহিকের গল্প কেমন হবে তার ওপর! স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো জল থৈথৈ ভালোবাসা।

এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, প্রথমদিকে এই ধারাবাহিক যে গল্প নিয়ে শুরু হয়েছিল বর্তমানে সেই ধারাবাহিকে সেই গল্প একদমই থাকছে না। একটা সময় যৌথ পরিবার হাসিখুশি কোজাগরীর জীবন কাহিনী নিয়ে শুরু হয়েছিল এই গল্প কিন্তু বর্তমানে এই গল্প রীতিমতো টক্সিক হয়ে গেছে। একদিন যে কোজাগরীকে তার দুই ছেলে মাথায় তুলে রাখত আজ সেই কোজাগরীকেই সবাই অপমান করে।

আরও পড়ুন : এদের সবারই কি সতীন থাকে? শীর্ষার বাকি আছে এখনো! সতীনের মেয়েকে বাঁচালো বিপাশা দেখে বলছেন দর্শক!

যে কোজাগরীকে তার শাশুড়ি মা এত ভালবাসতেন নিজের মেয়ের মত ভালবাসতেন যেদিন থেকে কোজাগরী রাস্তার ধারে ভাতের হোটেল খুলেছে নিজের নামে নিজের পরিচিতি তৈরি করবার জন্য,সেদিন থেকে কোজাগরীকে উঠতে বসতে কথা শোনান তার শাশুড়ি মা।

কোজাগরী র নিজের ছেলে টিটো দর্শনার সাথে হাত মিলিয়ে যাতে তার বোন তো তার সাথে রূপের বিয়ে হয় তার জন্য একটার পর একটা পরিকল্পনা করতে থাকে এমনকি আসমানের নামে মিথ্যে অপবাদ দিতে পর্যন্ত তারা ছাড়ে না। একদিকে তোতা যেখানে তার সৎ শাশুড়ি মায়ের মন জয় করার চেষ্টা করছে, অন্যদিকে আসমান কোজাগরীর হিসেবে থেকে টাকা চুরি করেছে বলে অপবাদ দিচ্ছে টিটো এবং তার জন্য আইনি ব্যবস্থা নিতেও প্রস্তুত সে, এইসব দেখে টিটো চরিত্রটির প্রতি বিতশ্রদ্ধ দর্শক।

আরও পড়ুন : আপনারা সবাই অষ্টমীর নষ্টামি দেখার জন্য প্রস্তুত হন!লীনা পিসি ওই বুড়া ছেলের সাথেই অষ্টমীর ইটিস পিটিস দেখাবে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে”আমি eagerly wait করছি কবে টিটোর কু কীর্তি গুলো সকলের সামনে আসবে? টিটো চরিত্র টা toh top to bottom মিথ্যে দিয়ে মোড়া।”এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, সেটা বোধহয় এ জন্মে আর আসবে না!

Related Articles