বাংলা সিরিয়াল

পুপুল বড় হয়ে আলোর মতো দেখতে হবে আর নিউ নায়কের এন্ট্রি হবে আলোর কোলেতে তাই আলোর বিদায় হল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আলোর কোলেতে দেখা যাচ্ছে যে মৃত্যুর পরেও আলো তার ছোট্ট মেয়ে পুপুল কে ছেড়ে যেতে পারেনি আত্মা হয়ে সেখানে রয়ে গিয়েছিল এরপর সেই বাড়িতে রাধা আসে আর রাধার সাথে আদিত্যর বিয়ে হয়। তারপর ধীরে ধীরে আদিত্য রাধা কে ভালোবেসে ফেলে তখন আলো বুঝতে পারে তার এবার নিজের জায়গায় ফিরে যাওয়ার সময় হয়েছে সে রাধাকে সে কথা বলতেই রাধা কাঁদতে শুরু করে।

কিন্তু আলো বলে তাকে এবার তার পথে চলে যেতে হবে তাকে মুক্তি পেতে হবে কিন্তু তার আগে তাকে একবার পুপুলের সাথে কথা বলতে হবে।

এরপর ধারাবাহিকে নতুন প্রোমো তে দেখা যায় যে সত্যি সত্যি আলো দেখা দিয়েছে তার ছোট্ট মেয়ে পুপুলকে,আর পুপুল তার মাকে দেখতে পাচ্ছে। অন্যদিকে আলো, পুপুল একে অপরকে জড়িয়ে ধরলে আলো পুপুলকে ঘুম পাড়িয়ে দেয় এবং তারপর আলো সেখান থেকে চলে যায়।

তবে রাধা আলোকে বলে যেদিন আমি মন থেকে তোমাকে ডাকবো, যেদিন মন থেকে তোমাকে চাইবো সেদিন কিন্তু তোমাকে আসতে হবে। এই প্রোমো নিয়ে দর্শকের মনের মধ্যে অনেক প্রশ্ন আছে দর্শক বুঝতে পারছেন না হঠাৎ এত তাড়াতাড়ি আলো চলে যাচ্ছে কেন তাহলে কি নতুন কোন সমস্যার সূত্রপাত হবে এবার?

আরও পড়ুন : মিঠিঝোরা trp কম পেলেও আরাত্রিকাদি সেখানে নিজের সর্বস্ব দিয়ে অভিনয় করছে!২০২৫ সালেও সেরা মেয়ের যোগ্য দাবিদার একমাত্র রাই!

অন্যদিকে ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শক বলছেন, “আলোর কোলে মনে হয় নতুন মোড় আসবে।। আমার মতে নতুন মুড় টা এমন হলে ভালো হবে।। পুপুল বড় হয়ে আলো হবে নিউ নায়ক এর এন্ট্রি হবে তারপর, তারপর রাধার শশুড়বাড়ি এসব না দেখাইয়া পুপুল এর গল্প নিয়ে এগোবে তাহলে কেমন হবে।। এটা হলে খুব ভালো হতো।।”

Related Articles