বাংলা সিরিয়াল

অনিশা” I am dam sure , এই ব্যাক্তি বলল রথযাত্রা শেষ যাএা হবে রানী আর পিকলুর আর অনিশা রথ নিয়ে বড়ো অনুষ্ঠান plan করছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে পিকলু, যে পিকলু মিথ্যে কথা বলে রানী ও জয়ের সম্পর্কটাকে খারাপ করে দেওয়ার চেষ্টা করেছিল সেই পিকলুর পিছনে অলোক সেন আছে সেটা রানী জানতে পেরে যায়।

কিন্তু এই অলোক সেনকে কোন‌ওভাবেই ক্যাপচার করতে পারে না রানী। অন্যদিকে ধারাবাহিকে দেখা যায় যে, এই সবকিছুর পেছনে অন্য একটা মাস্টারমাইন্ড আছে। যে সবাইকে নির্দেশ দিচ্ছে।
দর্শকদের মধ্যে অনেকেই মনে করছেন যে, এই মাস্টারমাইন্ড আসলে কেউ নয় অনিশা।

অনিশা একদিকে রথযাত্রা নিয়ে অত্যন্ত উৎসাহিত, সে নিজে রানীকে সমস্ত কিছুর ভার দিচ্ছে, অন্য দিকে রথ যাত্রায় কিছু একটা বিপদ রয়েছে বলে, বিপদ সংকেত ইতিমধ্যেই পাওয়া যাচ্ছে।

অন্ধকারের মধ্যে একজন বলছে যে এই রথই শেষ রথ যাত্রা হবে পিকলু আর রানীর জীবনে। সব দেখে সকলে ১০০ শতাংশ নিশ্চিত যে, এই সবকিছুর মূলে রয়েছে অনিশা। দর্শকরা এই নিয়ে রীতিমতো বলাবলি শুরু করেছেন।

আরও পড়ুন : কি অতীত জানে তেজ? আদৌও কি সে সমস্ত সত্যিটা জানে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
এই ছায়ার আড়ালে লুকিয়ে থাকা মানুষটি হলো “অনিশা” I am dam sure , এই ব্যাক্তি বলল রথযাত্রা শেষ যাএা হবে রানী আর পিকলুর আর অনিশা রথ নিয়ে বড়ো অনুষ্ঠান plan করছে আর সব দ্বায়িত্ব রানী কেই দিচ্ছে, আর রানী যেই বলল

পিকলুর জন্য পুলিশ protection দেবে ওমনি অনিশা বলল mumbai থেকে ডাক্তার আনবে ওরাই পিকলুর চিকিৎসা করবে, এইসব থেকে পরিস্কার বোঝাই যাচ্ছে আসল ভিলেন “অনিশা”। আশা করি রানী সবটাই বুঝতে পেরেছে রথের দিন হয়তো কোনো ধামাকা হবে।”

Related Articles