বাংলা সিরিয়াল

তেঁতুল পাতার নায়িকা ঝিল্লি গুনগুনকে কপি করার চেষ্টা করছে বলছি গুনগুন হওয়া এতো সহজ ব্যাপার না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তেঁতুল পাতা। এই ধারাবাহিকের নায়ক ঋষি আর নায়িকা ঝিল্লি। ঝিল্লি যদিও সানিকে ভালোবেসে ঘর ছাড়ে। বিয়ের দিন কনেবেশে ঘর ছাড়ার পর রাস্তায় মানে ট্রেনে কংস মামা ঋষির সাথে দেখা হয়ে যায় ঝিল্লির।

ঝিল্লিকে দায়িত্ব নিয়ে সানির কাছে পৌঁছে দিতে যায় ঋষি, কিন্তু সানি তার বাবার সাথে কাজে বেরিয়ে গিয়েছিল ঝিল্লির নামে চিঠি লিখে। তাই ঋষি নিজের বাড়িতে আশ্রয় দেয় ঝিল্লিকে। ঋষির মা মারা, ভাগ্না ভাগ্নিদের সামলে নেয় ঝিল্লি আর থেকে যায় তেঁতুল পাতা বাড়িতে।

আরও পড়ুন : ‘মানে কোন লেভেলের ফাউল মেয়ে এই রূপা?’সোনার পর এবার রূপাকে নিয়ে শুরু হলো সমালোচনা!

কিন্তু ঝিল্লির চরিত্রের সাথে দর্শক মিল খুঁজে পান স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোর গুনগুনের। ঝিল্লি যেমন ননস্টপ বকে যায় ঠিক একই রকম ভাবে ননস্টপ বকে যেত গুনগুন।

কিন্তু পার্থক্য একটাই খড়কুটো ছিল টিআরপিতে ভালো ফলাফল করা একটি ধারাবাহিক অন্যদিকে তেঁতুল পাতা অল্প কিছুদিন হলো শুরু হয়েছে, দর্শকের মনের মধ্যে পাকাপাকি জায়গা করে নিলেও এখনো অবধি টিআরপিতে ভালো ফলাফল করতে পারেনি এই ধারাবাহিক যে কারণে এই ধারাবাহিক নিয়ে শুরু হয়েছে তীব্র সমালোচনা। ঝিল্লির সাথে গুনগুনের তুলনা টেনে শুরু হচ্ছে সেই সমালোচনা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তেঁতুল পাতার নায়িকা ঝিল্লি গুনগুনকে কপি করার চেষ্টা করছে বলছি গুনগুন হওয়া এতো সহজ ব্যাপার না।দিচ্ছিস তো ৩+ টিআরপি।

আরও পড়ুন :  কাস্টিংয়ের খবরে সব থেকে বেশী বিরক্ত হয়েছিলাম যার নামে,লুক প্রকাশ পাওয়ার পর মনে হলো অতটাও খারাপ লাগছেনা!-মহালয়ার কোন দেবীর লুক নিয়ে এই মন্তব্য দর্শকের?

কয়দিন পর ঝাটা খাবি অতিরিক্ত বকবক ছেবলামি করার জন্য।গুনগুনের বকবক শোনার জন্য দর্শক বসে থাকতো।আর তোর বকবক শোনলে দর্শকরা রেগে যায়।মাথা ব্যাথা করে।তোর কথার মধ্যে কোনো স্বাদ নাই।ফ্লপ নায়িকাকে বানিয়েছে জলসার লিড নায়িকা।যত্তসব।”

Related Articles