বাংলা সিরিয়াল

সত্যি বলতে Promo টা আমার তেমন ভালো লাগেনি, average লেগেছে !! গৌরব এর লুক টাও তেমন ভালো লাগেনি

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক তেঁতুল পাতা।
এই ধারাবাহিকটির প্রযোজনায় রয়েছেন টিমওয়ার্ক প্রযোজনা সংস্থা, ধারাবাহিকের নায়িকার চরিত্রে রয়েছেন অভিনেত্রী ঋতব্রতা দে আর নায়কের চরিত্রে অভিনেতা গৌরব চ্যাটার্জী আছেন।

গৌরবকে শেষ বার গাঁটছড়াতে দেখা গিয়েছিলো আর ঋতব্রতাকে শেষবার দেখা গিয়েছিল অষ্টমী ধারাবাহিকে। ধারাবাহিকের প্রোমো তে দেখা যায় যে নায়িকার নাম ঝিলমিল চৌধুরী যে বিয়ের মন্ডপ থেকে পালাচ্ছে। এরপর ট্রেনে উঠতে গিয়ে সে নায়কের হাতের সাহায্য নিয়ে ট্রেনে ওঠে না হলে ট্রেনটা তার মিস হয়ে যেত।

নিজে বকবক করে করে সে নায়কের মাথা পুরো খেয়ে নেয় এরপর দেখা যায় সে যেখানে নামে সেখানে নায়ক ও নামে, এরপর সে নায়কের গায়ে হুমড়ি খেয়ে পড়ে। ধারাবাহিকের এই প্রোমো দেখে অনেকেই বলেছেন নায়ক চরিত্রে অন্য কাউকে নিলে ভালো হতো।

কেউ আবার বলেছেন যে গৌরব যতটা ফেমাস ঋতব্রতা ততটা নয়,তাদের কথায় সিরিয়ালটা চললে শুধুমাত্র গৌরবের জন্য‌ই চলবে তা গৌরবকে বুড়ো বুড়ো বলে চিৎকার করে লাভ নাই।

আবার একজন এই ধারাবাহিকের প্রোমো দেখে লিখেছেন যে, “আসছে নতুন ধারাবহিক তেতুঁল পাতা!! Promo review : – সত্যি বলতে Promo টা আমার তেমন ভালো লাগেনি, average লেগেছে !! গৌরব এর লুক টাও তেমন ভালো লাগেনি!! প্রোমোর পুরো টাই ঋতব্রতার dialogue ছিল যেটা ঝড়ের গতিতে বললো!! তবে কনে সাজে তার Look টা ভালো লেগেছে আর বাদবাকি Casting এ কারা আছে সেটাও দেখালে অনেকটা স্পষ্ট হতো!!

আরও পড়ুন : অষ্টমী যতোই কচি হোক সিরিয়ালটা চলবে শুধুমাত্র গৌরবের জন্য!গৌরবকে বুড়ো বুড়ো বলে চিৎকার করে লাভ নাই!-তেঁতুল পাতার প্রমো দেখে বলছেন দর্শক!

যাই হোক একটা Promo দেখে সবকিছু বিচার করা যায়না, এপিসোড ই আসল!! আসন্ন ধারাবহিক টি পুরোপুরি নতুন Production এর সিরিয়াল যার গল্প লিখবেন স্বয়ং রাখি ma’am, যার হাত ধরে এসেছে বোঝেনা সে বোঝেনা, মিঠাই, ঠিক যেন love story, কথার মতন গল্প!!অপেক্ষায় রইলাম দ্বিতীয় Promo আসার!! শুভেচ্ছা রইলো”

Related Articles