বাংলা সিরিয়াল

গৌরবকে ঠিক কোন দিক দিয়ে বুড়ো লাগে? ঋতুব্রতাকে নিয়ে ট্রল করার কি আছে বুঝি না!-তেঁতুল পাতার কাস্টিং নিয়ে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিলো অষ্টমী। এই ধারাবাহিকের অনেক কিছু গল্প ছিলো, কিন্তু সেই সব গল্প শেষ না করেই অকালেই শেষ হয়ে যায় অষ্টমী।

এই ধারাবাহিকের কাহিনী কিন্তু বেশ সুন্দর ছিলো,দর্শকের মনে জায়গা করে নিয়ে ছিলো অষ্টমী আর পুরুষোত্তম সিংহ ঠাকুরের লড়াই। সেই সব টানটান পর্বগুলো টিআরপির বাজারে সেভাবে বাজিমাত করতে পারে নি। যে কারণে অকালেই শেষ হয়ে যায় জনপ্রিয় অষ্টমী ধারাবাহিক। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করতেন ঋতব্রতা।

আরও পড়ুন : এক সিরিয়ালে আর কতবার নায়ক চেঞ্জ হবে ভাই প্রথমে রাহুল তারপর ইন্দ্রাশিষ আর এখন অর্ণব এতবার নায়ক চেঞ্জ করার পর তো টপার হওয়া উচিত ছিলো

সম্প্রতি শোনা যাচ্ছে যে, ঋতব্রতা এবং গৌরব নতুন একটি ধারাবাহিকে কামব্যাক করতে চলেছেন। এটা শোনার পরেই তেঁতুল পাতা ধারাবাহিকের নায়ক নায়িকা কাস্টিং নিয়ে রীতিমতো সমালোচনা হতে থাকে। প্রচুর মানুষ বলতে থাকেন যে, ঋতব্রতা এবং গৌরবের মধ্যে গৌরব বুড়ো এবং ঋতব্রতা ফ্লপ।

এই নিয়ে রীতিমত সমালোচনা শুরু করেছেন দর্শক। একজন নেটিজেন লিখেছেন যে,“ “তেঁতুল পাতা” হিরো হিরোইন এর কাস্ট জানার পর থেকে রীতিমতো দুজন কে নিয়ে ট্রল করা হচ্ছে। ঋতুব্রতা কে ডিজাস্টার বলে আর গৌরব কে বুড়ো বলে। চ্যানেল পিএইচ যখন কোনো কাস্ট ঠিক করে তখন অনেক ভেবে চিন্তেই করে নিশ্চয়ই৷ ওদের কে এই শো টার জন্য পারফেক্ট মনে হয়েছে বলেই কাস্ট করা হয়েছে। ”

আরও পড়ুন : শুভ বিবাহের গত ৪ এপিসোডের মাঝে আজকের পর্ব সেরার সেরা!-ডিভোর্স দিয়ে প্রতিবাদী হয়ে উঠলো সুধা‌

এক‌ই সাথে অভিনেতা গৌরবকে বুড়ো বলার উদ্দেশ্যে ওই দর্শক বলেছেন যে, “ গৌরব কে ঠিক কোন দিক দিয়ে বুড়ো লাগে? ওর যা বয়স এই বয়সে কেউ কি আর হিরো র পার্ট করে না? যথেষ্ট হ্যান্ডসাম এখনো। আর অভিনয় নিয়ে নাই বা কথা বললাম গৌরব কেমন অভিনেতা সবাই জানে।

আর ঋতুব্রতা কে নিয়ে ট্রল করার কি আছে বুঝি না, একটা সিরিয়ালে দর্শক টানতে পারে নি বলে বাকি সিরিয়ালে এমন হবে এটা ভাবা ভুল। ভাগ্য কখন কাকে স্বাদ দিবে সেটা কেউ জানে না। ঋতুব্রতার ওয়েল উইশার দের বলব জাস্ট একটু সহ্য করো আজ যারা ট্রল করছে টিআরপি পেলে তারাই আবার ওকে চাটবে৷”

Related Articles