বাংলা সিরিয়াল

তেতুল পাতার গল্প ভালো না লাগলে ইগনোর করুন এত সমালোচনা কেন?-স্লট পাওয়ার পরেও তেঁতুল পাতা নিয়ে সমালোচনা হওয়ায় মুখ খুললেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তেঁতুল পাতা।
এই ধারাবাহিকের গল্পটা ভীষণ ফানি এবং কমিক টাইপের। মা মরা মেয়ে ঝিল্লি তার সৎ মা এবং বাবার কাছ থেকে চিরটা কাল খারাপ ব্যবহার পেয়েছে। এরপর তার বাবা সৎ মায়ের পরামর্শে ব্যবসায়িক স্বার্থে একজন বিবাহিত পুরুষের সাথে ঝিল্লির বিয়ে ঠিক করে ঝিল্লি এটা জানতে পেরে বিয়ের রাতে কনে বেশে বাড়ি ছাড়ে।

সে ঠিক করে নেয় সে পালিয়ে যাবে আর তার ভালোবাসার মানুষ সানিকে বিয়ে করবে কিন্তু সানি ঠিকানা সে জানে না। অন্যদিকে রাস্তায় যে সে বেরিয়েছে হাতে টাকা ছাড়াই সে বেরিয়ে গেছে, এইরকম পরিস্থিতিতে তার সাথে দেখা হয় গল্পের নায়ক ঋষির।

আরও পড়ুন : ডায়মন্ড দিদি জিন্দাবাদ ধারাবাহিকে শাশুড়ি-বৌমার জুটি সত্যিই প্রশংসনীয়! নায়ক নায়িকার জুটির পাশে এই জুটি দর্শকের মন জয় করে নিয়েছে বলছেন দর্শক!

ঋষি ঝিল্লিকে নিয়ে সানির বাড়ি পৌঁছলে জানা যায় সানি তার বাবার সাথে কাজে চলে গেছে ঝিল্লির উদ্দেশ্যে একটা চিঠি লিখে। তখন ঝিল্লিকে নিয়ে নিজের বাড়িতে চলে যায় ঋষি। ইতিমধ্যেই স্লটলিড করেছে এই ধারাবাহিক। কিন্তু অনেকেই মনে করছেন যে, রানীর স্লট ধ্বংস করে দেবে এই ধারাবাহিক এর প্রতিবাদ করে মুখ খুলেছেন কিছু মানুষ। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“

Trp নিয়ে কিছু মানুষের Obsessed ধারণাকে আমি Change করতে চাই!! একটা গল্প যদি টানটান ও জমজমাট হয় এমনিতেই Trp বাড়বে। একটা সিরিয়ালের 90% Trp নির্ভর করে গল্পের Plot এর ওপর আর 10% নির্ভর করে আগের স্লটের সামান্য Support এর ওপর। আজকে তেতুঁল পাতার প্রথম Trp এসেছে Slot Lead ও হয়েছে। কিন্তু এরই মধ্যে কিছু Trp Fans দের মতামত রানীর Slot ধ্বং”স করে দিতে এসেছে তেতুঁল পাতা!! কিন্তু আসলেই কি তাই??

প্রথম সপ্তাহে সিরিয়াল টার গল্প Fast হলেও Presentation এ কিছুটা খামতি ছিল কিন্তু যত দিন যাচ্ছে তত ভালো হচ্ছে এপিসোড!! যারা তেতুঁল পাতা দেখছে তাদের থেকেই শুনে নেবেন সিরিয়াল টা কতটা সুন্দর!!”

ঐ দর্শক কথায়,“নতুন Production তাই একটু আধটু খামতি থাকতেই পারে আর ভবিষ্যতে Oppening এর থেকেও ভালো Trp দিয়ে Top 5 e জায়গা করে নিতে পারবে না তার কি কোনো Gurantee আছে?? নেই!! আমি রাণীর কিছু Fans দের বলব.. জগতে যেমন সৃষ্টি আছে তেমন ধ্বং’স ও আছে!! শুরু হলে তার শেষও আছে!!

ঠিক তেমনই একটা সিরিয়াল যেমন শুরু হয় তেমন শেষ ও হয়, সেভাবে রানীও শেষ হয়েছে!! সবচেয়ে বড় কথা হলো রানী শেষ হয়েছে, even গল্প না ঘেঁটে দিয়েই সসম্মানে শেষ হয়েছে!! কটা সিরিয়াল পারে রানীর মতন Slot Lead অবস্থায় সসম্মানে নিজের Slot থেকে শেষ হতে?? তাহলে কেন এত ব’র্ব’র’তা আর কেন পেজে গিয়ে রানী শেষ হওয়ায় এসব আন্দোলন??

আরও পড়ুন : প্রথমা কাদম্বিনীতে হানি বাফনার অভিনয় বেশ প্রশংসিত হয় তারপর শুভ বিবাহ! একটার পর একটা বিফলতার পর আবার ব্লকবাস্টারের অপেক্ষায় হানি বাফনার দর্শক!

তেতুঁল পাতা নিয়ে Toxicity দেখিয়ে কেন তারা রানীর Fanbase কে “সেরা Toxic Fanbase” এর তকমা পাওয়াতে চাইছে?? রানী শেষ করা হয়েছে চ্যানেল আর Production এর যৌথ উদ্যোগে সেখানে কেন এসব করতে হচ্ছে?? তেতুঁল পাতাকে তো চ্যানেল Slot দিয়েছে, আর যেই Slot দিয়েছে সেই স্লটে টেলিকাস্ট হবে স্বাভাবিক বিষয়!!

তেতুঁল কে অন্য স্লটে দিলেও কিন্তু সেখানে টেলিকাস্ট হত, এমন নয় যে রানীর শেষ হওয়ার পেছনে তেতুঁল পাতার হাত আছে!! তাহলে?? তাই এসব Toxicity দেখিয়ে নিজেদের নি’চ প্রমান করে কোনো লাভ ই নেই। তেতুঁল পাতার গল্প ভালো না লাগলে, কোনো Post ভালো না লাগলে Ignore করুন, কেউ তো বলছে না জোড় করে একটা সিরিয়াল দেখতেই হবে!! তাই নয় কি??”

Related Articles