বাংলা সিরিয়াল

হৃদান food vlog করলে ও বাস্তবে গোয়েন্দা!কেস সল্ভ করে!অপরাধী ধরে!terrorist ধরে!মারপিট করে!দেশের জন্য কাজ করে!স্বয়ম্ভু সারাক্ষণ বাড়িতে বসে থাকে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু দুজনেই
ইন্টেলিজেন্স অফিসার। কিন্তু ধারাবাহিকে সবসময় দেখা যায় যে, জগদ্ধাত্রী সবসময় কেস সলভ করে, ধারাবাহিকের নায়ক

স্বয়ম্ভু একজন ইন্টেলিজেন্স অফিসার হয়েও সে কাঠের পুতুলের মত বসে থাকে, তার সেভাবে কোন‌ও কাজ নেই, কোন‌ও গুরুত্ব নেই। অন্যদিকে জি বাংলার অপর জনপ্রিয় ধারাবাহিক ডায়মন্ড দিদি জিন্দাবাদ- এ দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়ক হৃদান ফুড ব্লগ করলেও সে বাস্তবে গোয়েন্দা।

আরও পড়ুন : তোমার সাথে সারা জীবন কাটাতে চাই বললো, আবার বলল থাকবেন পাশে? এটা কি রকম বাংলা বলা?

হৃদান একজন ফুড ব্লগার, সে ফুড ব্লগ করে এবং কেস সলভ করে, সে রীতিমত তদন্ত করে, কিন্তু জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু সর্বক্ষণ বাড়িতে বসে থাকে ও জগদ্ধাত্রী পিছন পিছন ঘুরে আই লাভ ইউ আই লাভ ইউ বলে।

অনেক দর্শকই বিষয়টাকে মেনে নিতে পারছেন না। আসলে তাদের বক্তব্য হলো, স্বয়ম্ভুর আচরণ ঠিক একজন পুলিশ অফিসার এর মত নয় বরং তাকে অনেক নরম করে তুলে ধরা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি বাংলার দুই গোয়েন্দা নায়ক স্বয়ম্ভু ও হৃদান,হৃদান food vlog করলে ও বাস্তবে গোয়েন্দা ,কেস সল্ভ করে ,,অপরাধী ধরে,terrorist ধরে,মারপিট করে, দেশের জন্য কাজ করে স্বয়ম্ভু সারাক্ষণ বাড়িতে বসে থাকে জগদ্ধাত্রীর পেছন পেছন ঘুরে i love you

আরও পড়ুন : দূর্দান্ত ওপেনিং শুভবিবাহের!১০/১০ একদম!Acro চেনা মুখদের নিয়ে এত দূর্দান্ত ওপেনিং দেবে ভাবা যায় নি!

বলে,বড় বড় ডায়লগ দেয় খুব মারকুটে অফিসার ,মারলে কেও দাঁড়াতে পারে না, কিন্তু ৯৫% কেসেই investigation করার সময়,interrogation করার সময়,অপরাধী ধরার সময় স্বয়ম্ভু থাকে না ,৫%সময় থাকলে ও শঙের মতো দাঁড়িয়ে থাকে,কোনো বুদ্ধি দিতে পারে না, ছোট ছোট বিষয় ও বুঝতে পারে না, মারপিট করতে পারে না, উল্টো মার খায় কোন গোয়েন্দা অফিসার আপনাদের পছন্দ????”

Related Articles