বাংলা সিরিয়াল

শুভ বিবাহ গল্প অগোছালো!উপস্থাপন অগোছালো! নায়িকার অভিনয়টা আরেকটু ভালো করে করতে হবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো শুভ বিবাহ। এই ধারাবাহিকে দেখা যায় যে,বাড়ির বড় মেয়ে সুধা,তার বাবা নেই।মা ই তার সব। ওদিকে সুধার বিয়ে হয়েছে একজন বড় বিজনেস ম্যানের সাথে। গরীব পরিবারের মেয়ে হলেও সুধার রূপ আর গুণ দেখেই তাকে বৌ করে সুধার শাশুড়ী কিন্তু বিয়ের পর থেকে সুধার জীবনে সুখ নেই।

বাড়ির সব কাজ করার পরেও সুধা তার স্বামীর মন পায় নি, তার স্বামী স্বার্থক তাকে শুধু অত্যাচার করে গেছে আর তারই সামনে নিজের কলিগ তুহিনার সাথে ঘনিষ্ঠ হয়েছে। সুধা সবটা মুখ বুঝে সহ্য করেছে পরিবারের জন্য।

আরও পড়ুন : লীড নাইকা বলে কথা!একটু ভালোভাবেও তো সাজানো যেত নাকি!চুলটা এরকম নকল নকল লাগছে কেন?-ট্রোল মিঠিঝোরা!

ওদিকে তেজ খুবই ভালো ছেলে,কখনো অন্যায়ের সাথে আপোস করে নি সে। তবে সে এটাও বুঝতে পারেনি যে তার গার্লফ্রেন্ড ইমন তাকে ইউজ করছে।

একসময় ব্যবসার জন্য সুধাকে তার বর বসের কাছে বিক্রি করে দিতে চায়, তখন ব্যাঙ্গালোর থেকে পালিয়ে আসে সুধা রাস্তায় দেখা হয়ে তেজের সাথে। তেজ সুধার টিকিটের খরচ দেয় এবং ফাইন চার্জ‌ও দেয়। দর্শকদের মধ্যে অনেকেই সুধা চরিত্রে সোনামনির অভিনয়টা খুব একটা মানতে পারছেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“যেমন ভেবেছিলাম তেমন সিরিয়াল না শুভ বিবাহ গল্প অগোছালো, উপস্থাপন অগোছালো, নায়িকার অভিনয়টা আরেকটু ভালো করে করতে হবে, কারণ চরিত্রের সাথে মানিয়ে উঠতে পারছে

আরও পড়ুন : উড়ানের ওপেনিং trp ভালো দেখে কেউ এখনই নাচানাচি শুরু করে দিয়েন না! আতঙ্কে দর্শক!

না, প্রথম পর্বটা খুবই ভালো লেগেছিলো, দ্বিতীয় পর্বটা মোটামুটি আর তৃতীয় পর্বটা ঠিক তেমনই বাজে” ঐ নেটিজেন আর‌ও লিখেছেন যে,“আমার নিজেস্ব মতামত এই সুধা চরিত্রে গীতশ্রীদিকে দিলে বেশি ভালো মানাতো, কারণ এই শুভ বিবাহ সিরিয়ালে শুধু গীতশ্রীদির অভিনয় আর গাঁটছড়া সিরিয়ালের কুনালের মায়ের অভিনয়ই একমাত্র ভালো লাগছে, বাকিগুলো কেমন যেন খাপছাড়া অভিনয়। এই সত্যগুলো বলার জন্য কেউ আবার আমার দিকে গ্যামাক্সিন নিয়ে তেড়ে এসো না।”

Related Articles