বাংলা সিরিয়াল

শুভ বিবাহর গল্প যদি কাকিমাদের ভালো না লাগে! তাহলে হয়তো ৪+/৩+ পেতেও দেরি হবে না!

স্টার জলসায় খুব শীঘ্রই একটি নতুন ধারাবাহিক আসছে ধারাবাহিকের নাম শুভ বিবাহ। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে একটা নতুন জুটি সোনামনি সাহা আর হানি বাফনা। সোনামনি সাহা এর আগে যে শেষ ধারাবাহিক করেছেন,সেই ধারাবাহিক টির নাম হলো এক্কাদোকা, অন্যদিকে হানি বাফনা অভিনীত শেষ ধারাবাহিক হলো শ্যামা।

এই নতুন দুই জুটিকে নতুন ধারাবাহিকে দেখতে পাবে বলে দর্শক উৎসাহে উত্তেজিত হয়ে রয়েছেন। ধারাবাহিকের গল্প কিন্তু বেশ নতুন। অলৌকিক শক্তি ও সিঙ্গেল মাদারের ধারাবাহিক যখন চ্যানেলে চ্যানেলে চলছে তখন স্টার জলসার নতুন আগত ধারাবাহিক টি হলো একটি ডিভোর্সি মেয়ের ধারাবাহিক।

আরও পড়ুন : বিচ্ছেদ হলো রাই অনির!মিঠিঝোরার দুর্ধর্ষ পর্ব নিয়ে উত্তেজিত সোশ্যাল মিডিয়া!

ধারাবাহিকের নায়িকা কে এক দেখায় সকলের পছন্দ হয়ে যায় কিন্তু তারপর সেই বিয়ে ভেঙে যায় যখন সবাই জানতে পারে নায়িকা ডিভোর্সি। তখন সকলেই বিয়ে ভেঙে দিয়ে চলে যায় কেউ আবার বলে আমার তো পছন্দ মা মেনে নেবে না। অন্যদিকে ধারাবাহিকের নায়কের পরিবার এতটাই স্ট্রিক্ট যে, বাড়ির ছেলের জন্য এত টুকু খুঁত থাকলে সেই মেয়ের সাথে তারা বিয়ে দেবে না।

একবার জানা যায় যে, এক মেয়ের শুধুমাত্র বিয়ের লগ্নেতে বিয়ে ভেঙে গেছে সেই কারণে সেই মেয়ের আসা সম্বন্ধকে নাকচ করে দেয় নায়কের বাড়ির লোক। অন্যদিকে,নায়িকাকে বিয়ের কথা বললে নায়িকা বলে,ন্যাড়া,একবারই বেলতলায় যায়।
এই ধারাবাহিক কোন স্লটে আসবে জানা নেই তবে দর্শক চিন্তায় রয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধ্যা তারা সাড়ে সাতটার স্লট কে ৬+ এ স্টেবল করে গিয়েছিল । বধুয়া প্রথম সপ্তাহে ৬+ দিয়েছিল ঠিকই । কিন্তু হয়তো মা কাকিমা দের গল্পটি পছন্দ না হয় স্লটটি এখন ৫+ এসে ঠেকেছে ।

আরও পড়ুন : হঠাৎ ভালো হাসির জিনিস চোখে পড়লে যা হয়!রান্না করছে আগুন ছাড়া!এ একমাত্র পরমেশ্বরী মনাই পারে-অন্দরমহল নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

এখন জল থৈথৈ ও কিন্তু ৯ টার স্লট কে ৫+ এ স্টেবল করে রেখেছে । কিন্তু শুভ বিবাহর গল্প যদি কাকিমাদের ভালো না লাগে । তাহলে হয়তো ৪+/৩+ পেতেও দেরি হবে না । এখন দেখা যাক কি হয়।”

Related Articles