বাংলা সিরিয়াল

অঞ্জন বাবু কে ঘিরেই পুরো গল্প এগোবে!শ্রীমা নাকি থাকবে এটায় শ্রীমাকে তো দেখালোই না প্রোমো তে! প্রোমোটা সাধারণের মধ্যেও অসাধারন!

সান বাংলা নতুন ধারাবাহিক আসছে বসু পরিবার এই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে ইতিমধ্যেই। ধারাবাহিকের মধ্যে তুমুল বাস্তবতা খুঁজে পাচ্ছেন দর্শক, ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে এক বাবা তার মায়ের সমস্ত টাকা এবং প্রফিডেন্ট

ফান্ডের সমস্ত টাকা তুলে পরিবারের একটার পর একটা চাহিদা মিটিয়ে যাচ্ছে ,অথচ পরিবারের গিন্নি অর্থাৎ অঞ্জন বাবু স্ত্রীর মুখ ভার তিনি কোন এক চিন্তায় ধীরে ধীরে ঝিমিয়ে যাচ্ছেন। এই যে শেষবারের মতো প্রফিডেন্ট ফান্ডের টাকাটা অঞ্জন বাবু তুলে ফেললেন এটা কিছুতেই মেনে নিতে পারছেন না স্ত্রী।

অঞ্জন বাবু বলছেন চিন্তা করার কি আছে আমরা আমাদের ছেলে মেয়েকে এত সুন্দর করে মানুষ করেছি তারা থাকতে আমাদের চিন্তা কি সামনের মাস থেকে মাইনে না পেলেই বা কি তারাই আমাদের দেখে রাখবে?-

কিন্তু সত্যি কি তাই হবে নাকি নিম্ন মধ্যবিত্ত পরিবারের হাজার হাজার ঘটনার মতো চাকরি যতদিন ততদিন মাথায় তুলে রাখার পরে চাকরি চলে যাওয়ার পরে অঞ্জন বাবুকে ছুঁড়ে ফেলে দেবে তার পরিবার? বসু পরিবারের হাসিখুশি প্রোমো দেখেও আশঙ্কায় শঙ্কিত হয়ে উঠছেন দর্শক। ধারাবাহিকের প্রোমোর ট্যাগলাইন অঞ্জন বাবুর প্রত্যাশা কি পূরণ করতে পারবে তার পরিবার?

আরও পড়ুন : ভাবা যায় চাকুরীরতা মেয়ের পাশে দাঁড়ালো না বাবা-মা ও?মনের কথার এই চারজন নায়িকা র ভাগ্য এত খারাপ যে বন্ধুরা ছাড়া তারা কাউকে পাশে পায় না!

এই ধারাবাহিকের প্রোমো দেখে একজন লিখেছেন যে, “অঞ্জন বাবু কে ঘিরেই পুরো গল্প এগোবে। শ্রীমা নাকি থাকবে এটায় শ্রীমাকে তো দেখালোই না প্রোমো তে। প্রোমোটা সাধারণের মধ্যেও অসাধারণ লাগলো। কাস্টিংগুলো দারুণ রাখছে।”

Related Articles