বাংলা সিরিয়াল

অভিনেতা সুমন দে কে নকশিকাঁথায় ভালো লাগতো না!মিঠিঝোরা সিরিয়াল দেখার পর তার অভিনয়ের ফ্যান হয়ে গেছি!

জি বাংলার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘নকশিকাঁথা’, এই ধারাবাহিকে নায়ক যশের চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা সুমন দে। এরপর ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে অভিনয় করতেন তিনি, ধারাবাহিকটি কালার্স বাংলায় হতো।

সম্প্রতি মিঠিঝোরা ধারাবাহিকে রাইয়ের বস ও শৌর্যর কাজিন অনির্বাণের ভূমিকায় অভিনয় করছেন তিনি অনির্বাণের জীবনে আগে কেউ ছিল যে তাকে ভীষণ রকম কষ্ট দিয়েছে এই কারণে দীর্ঘ সময় সে নতুন সম্পর্কের কথা ভাবে নি এরপর রাইকে দেখে সে নতুনভাবে ভাবতে শুরু করে।

আরও পড়ুন : মোড় ঘোরানো পর্ব না দিয়ে মোড় ঘুরিয়ে শেষ করেদিন আর সাথে এই পরামুখী kkkmk সিরিয়ালটাও!-আলোর কোলে আর মনের কথা শেষ হয়ে যাক চাইছেন দর্শক!

কিন্তু যখন সে রাইকে নতুন জীবনের জন্য অফার দেয় নিজের পার্টনার করতে যাওয়ার জন্য অফার দেয়, তখন রাই বুঝতেই পারে না যে, তাকে বিজনেস পার্টনার হ‌ওয়ার অফার দিচ্ছে না লাইক পার্টনার অন্যদিকে অনির্বাণ যখন বুঝতে পারে যে রাইয়ের এক্স আসলে তার ভাই শৌর্য,তখন আবার সে দ্বন্দ্বে পড়ে যায় যে এখন তার কি করা উচিত তার কি সম্পর্কটা কন্টিনিউ করা উচিত না সরে যাওয়া উচিত। অন্যদিকে এই ধারাবাহিক দেখে কিছু দর্শক সুমন দের প্রশংসায় পঞ্চমুখ। তাদের বক্তব্য অভিনেতার পূর্ববর্তী কাজ ও তাদের এতটা মুগ্ধ করতে পারেনি যতটা সাম্প্রতিক কাজ করছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আগে আমার অভিনেতা সুমন দে কে ভালো লাগতো না, কেমন যেন একটা লাগতো, নকশিকথা করার সময়েও ভালো লাগতো না কিন্তু ইদানিং মিঠিঝোরা সিরিয়াল দেখার পর থেকে এককথায় তার ও তার অভিনয়ের ফ্যান হয়ে গেছি।”

Related Articles