বাংলা সিরিয়াল

সোনামনি এতদিন যে স্ট্রং চরিত্র করে এসেছে তার তুলনায় সুধা অনেক দুর্বল! অভিনয়ও দুর্বল! তবে কাদম্বিনী বকুলের পর হানি জমিয়ে দিয়েছে এখানে!

দুই বছর ডিভোর্স হয়ে গেলেও একটা মিথ্যে সম্পর্কের বোঝা বয়ে বেড়াচ্ছিল শুধু মাত্র তার বাড়ির লোকের জন্য। সমাজ কি বলবে, লোকে কি ভাববে পরিবারের মান সম্মান কোথায় গিয়ে দাঁড়াবে সেই কারণে সে মিথ্যে করে শাঁখা সিঁদুর পড়তো।

কিন্তু তার সম্পর্ক তো দু বছর আগেই শেষ হয়ে গিয়েছিল যেদিন সদ্য বিবাহিত স্ত্রীকে ব্যবসার জন্য অন্য লোকের কাছে পাঠিয়েছিল তারপর সার্থক। বিয়ের পর থেকেই স্ত্রীর মর্যাদা পায়নি সুধা, তার বর ছিল একজন দুশ্চরিত্র যে তারই সামনে অন্য একজনের সাথে ঘনিষ্ঠ হতো।

কিন্তু পরিবারের কথা ভেবে সকলের কথা ভেবে চুপচাপ থাকতো সুধা। কিন্তু একবার তার ধৈর্যের বাঁধ ভেঙে যায় সে বুঝতে পারেনি অন্যায় সহ্য করা উচিত নয় তারপর সে ব্যাঙ্গালোর থেকে পালিয়ে আসে।

বাড়ি ফিরে এসেছে তার মাকে সমস্ত ঘটনা বলে তার মা তার কষ্ট দুঃখের কথা শুনে ভেঙে পড়ে এবং তার পাশে দাঁড়ায় তারপর ডিভোর্স হয় তাদের। ডিভোর্সের এক বছরের মাথায় সুধা সিঁদুর শাখা পলা খুলে রাখে। ধারাবাহিকটি দেখলে অনেকেই যেখানে সোনা মনের প্রশংসা করেছেন অনেকেই সেখানে বলেছেন অভিনয় ভালো হয়নি।

আরও পড়ুন : লাইফে অনেক On screen জুটি দেখেছি কিন্তু এদের মতো এতো পারফেক্ট জুটি আমার লাইফে এই প্রথম দেখলাম!

সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছেন, “
শুভবিবাহের আজকের এপিসোড দারুন ছিল, স্পেশালি সোনামনির অভিনয় বেশি ভালো লেগেছে – তবে ও এতদিন যে স্ট্রং চরিত্র করে এসেছে তার তুলনায় সুধা অনেক দুর্বল, তবুও গল্পের খাতিরে এটা দরকার! হানিকেও বকুল আর কাদম্বিনী বাদে কোথাও ভালো লাগেনি, এখানে বেশ লাগছে! সিরিয়ালের মূল ইউএসপি এর স্টোরি –

আমার মনে হয় সুধার ডিভোর্স এর কোর্ট কেস দেখালে এটা আরো দারুন হতো, টিআরপি ও দারুন আসত! কিন্তু এর প্রোডাকশন কাজ ভীষণ দুর্বল, ক্যামেরার কথা আর বললাম না এত্ত বাজে – ২০২৪ সালের সিরিয়াল তো কোনোভাবেই মনে হয়না আদ্যিকালের সিরিয়াল মেইবি.. তেজের বাড়ির সেটটা ও ভীষণ ফালতু, অ্যাক্র কে আগে কোনদিনও এরকম কোনো blunder করতে কক্ষনো দেখিনি এই প্রথম দেখলাম!তবুও গল্প টানটান, ফাস্ট, ক্যাচিং, কাস্টিং ও দমদার- এটাই এখন ভরসা..”

Related Articles