বাংলা সিরিয়াল

দূর্দান্ত ওপেনিং শুভবিবাহের!১০/১০ একদম!Acro চেনা মুখদের নিয়ে এত দূর্দান্ত ওপেনিং দেবে ভাবা যায় নি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘শুভ বিবাহ’। এই ধারাবাহিকটি সদ্য শুরু হয়েছে এই ধারাবাহিকে দেখানো হয় যে, গরীব ঘরের মেয়ে সুধার সাথে বিয়ে হয় এক বড়লোক বিজনেস ম্যানের। সুধার রূপে গুণে মুগ্ধ হয়ে বিয়ে করে তাকে স্বার্থক। কিন্তু স্বার্থক তাকে মন থেকে বৌ হিসাবে মেনে নেয় নি।

বিয়ের পর থেকে সুধার সামনেই অফিস কলিগের সাথে ঘনিষ্ঠ হয়ে ওঠে সে। মনের কষ্ট মনে রেখে সুধা চুপচাপ থাকে বাড়িতে কাউকে কিছু বলে না। কিন্তু এরপর দেখা যায় যে, ব্যাঙ্গালোর সুধাকে নিয়ে গিয়ে সে তার অফিসের বসের হাতে তুলে দেয় নিজের প্রোমোশনের জন্য।

আরও পড়ুন : পারো আর পার্বতী যে যমজ ছিলো এটা ভাবলেই হাসি পায় এখন তো পারো আর পার্বতীর ফেইস আলাদা!তিনজন তিনরকম দেখতে হয়ে গেলো, আর গল্পের যা জঘন্য অবস্থা!

অফিসের বসকে মেরে ও নিজের বরের জঘন্য পরিকল্পনা বুঝে তাকে কাপুরুষ বলে সুধা বেরিয়ে আসে। অন্যদিকে তেজ বেকারির মালিক তেজ, কলকাতার মধ্যে ১ নং পজিশনে আছে তেজের বেকারি। খুব ভালো একটা চরিত্র, কখনো কারো সাথে অন্যায় করে না এবং অন্যায়ের সাথে আপোষ করে না। তেজ তার গার্লফ্রেন্ড ইমনের প্রতি ডেডিকেটেড, কিন্তু ইমন শুধুমাত্র স্বার্থের জন্য ব্যবহার করতে তেজকে।

এই ধারাবাহিকের প্রথম পর্বে দেখা যায় যে,সুধার ফোনের রিচার্জে সাহায্য করে তেজ আর তেজের প্রতি কৃতজ্ঞতা বশত তেজের গার্লফ্রেন্ডের জন্য নিয়ে যাওয়া বুকেতে একটা গোলাপ দিয়ে দেয় সুধা। ধারাবাহিকের এই পর্ব দেখে দর্শক ও বেশ খুশি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দূর্দান্ত ওপেনিং শুভবিবাহ
১০/১০ একদম

আরও পড়ুন : জল থই থই ভালোবাসা কত গল্প বাকি রেখে শেষ হচ্ছে!জল থৈ থৈ শেষ হলেও গল্প র‌ইলো বাকি বলছেন দর্শক!

Acro চেনা মুখদের নিয়ে এত দূর্দান্ত ওপেনিং দেবে ভাবা যায়নি তার উপরে সত্যি ব্যাঙ্গালোর এর হোটেলেই শ্যুট হয়েছে। তার উপরে টাইটেল সং, bgm দূর্দান্ত
আশা করি লিড স্লটে ধামাকা করবেই দেখুন “শুভবিবাহ”আজ থেকে প্রতিদিন রাত 9 টায় শুধুমাত্র স্টার জলসায়…”

Related Articles