বাংলা সিরিয়াল

এখন কারোর একবার প্রেম হয়।একাধিক প্রেমে জড়িয়ে পড়েন অধিকাংশই।তাতে দোষ নেই।তাহলে দ্বিতীয় বিয়েতে কেন আপত্তি?

যুগ বদলে গেছে,মানুষ বদলে গেছে,বদলে গেছে মানুষের সংকীর্ণ মানসিকতা!কিন্তু এখন‌ও মানুষের মধ্যে সংকীর্ণতা রয়ে গেছে! যে কারণে ধারাবাহিক গুলোতে এখনো চলে আসছে লগ্ন ভ্রষ্টার কন্সেপ্ট, এই লগ্ন ভ্রষ্টা হওয়ার গল্প বলেই নায়কের সাথে বিয়ে হয়ে যাচ্ছে নায়িকার!

কত ধারাবাহিক যুগের পর যুগ ধরে এইভাবে চলছে সম্প্রতি স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক এসেছে ধারাবাহিকের নাম শুভ বিবাহ এই ধারাবাহিকে জুটি হিসেবে দেখা যাচ্ছে সোনামণি সাহা ও হানি বাফনাকে।

আরও পড়ুন : লিভ লেটারের বাহানা করেই কি রাইকে নিজের কাছে আটকে রাখবে অর্নিবান?-মিঠিঝোরাতে নতুন টুইস্ট!

এই ধারাবাহিক ও বেশ নতুন কারণ এই ধারাবাহিক পুরোনো মানসিকতা, পুরোনো ধ্যান-ধারণা ভাঙতে আসছে, এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, ধারাবাহিকের নায়িকাকে দেখে সকলের পছন্দ হলেও যখন সবাই জানতে পারে ধারাবাহিকের নায়িকা আসলে ডিভোর্সি তখন সবাই মুখ ঘুরিয়ে চলে যায় আর নায়িকা বলে ন্যাড়া একবারই যায় বেলতলায়,তাই আর বিয়ে আর নয়।

কিন্তু নায়ক নায়িকার প্রথম সাক্ষাৎকারটাই এত রোমান্টিক ভাবে হয় কারণ নায়িকা গিয়ে নায়কের ফলেই পড়ে আর দূরে কোথাও সানাই বেজে ওঠে এভাবেই শুরু হবে তাদের প্রেমের গল্প।

এই ধারাবাহিক নিয়ে একটি সাক্ষাৎকারের সাম্প্রতিককালে মুখ খুলেছেন ধারাবাহিকের নায়ক।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
এক ডিভোর্সি মেয়ের দ্বিতীয়বার বিয়ে নিয়ে আসছে ধারাবাহিক শুভ বিবাহ। এখনো মেয়েদের দ্বিতীয় বিয়ে বাঁকা চোখে দেখে সমাজ। সেই ভ্রান্ত ধারণা ভাঙবে সোনামণি সাহা ও হানি বাফনার এই নয়া সিরিয়াল।

আরও পড়ুন : তোমরা কি একটু বলবে বঁধুয়াতে কত পরিমাণে গাঁজা মিশাতে পারলে স্লট লিড করবে?-এত অভিনব কনসেপ্ট অথচ বঁধুয়া স্লট পায় না দেখে বলছেন দর্শক!

এক সাক্ষাৎকারে হানির প্রশ্ন “এখন কারোর একবার প্রেম হয় । একাধিক প্রেমে জড়িয়ে পড়েন অধিকাংশই। তাতে দোষ নেই ।তাহলে দ্বিতীয় বিয়েতে কেন আপত্তি?”

Related Articles