বাংলা সিরিয়াল

কী অপূর্ব অসাধারণ অভিনয় সোনামণি সাহার!আগুন রূপে শক্তিরূপী যোগমায়া!সমস্ত চরিত্র ছাপিয়ে গিয়ে -সোনামনির দেবী চৌধুরানী রূপে আজ‌ও মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো শুভ বিবাহ। এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন সোনামনি সাহা। সোনামনি সাহা দেবী চৌধুরানী ধারাবাহিকে অভিনয় করবার পর মোহর, এক্কা দোক্কার মতো ধারাবাহিক গুলো তেও অভিনয়

করেছেন কিন্তু সেই সকল ধারাবাহিকের চরিত্রগুলো অর্থাৎ মোহর ধারাবাহিকের মোহর , এক্কা দোক্কা ধারাবাহিকের রাধিকা ইত্যাদি সকল চরিত্রগুলোকে ছাপিয়ে চলে গেছে সোনামণি সাহার অভিনীত দেবী চৌধুরানী চরিত্র। এই চরিত্রের মধ্যে এমন একটা বিষয় আছে যা সকল চরিত্রকে ছাপিয়ে যায়।

আরও পড়ুন : সত্যি কৃষ্ণা যে কে সেই থাকবে ও আর কোনদিনও বদলাবে না!এই ধারাবাহিকে বোধহয় কোনদিনই শাশুড়ি বৌমার মিল দেখানো হবে না

বর্তমানে সোনামনি শুভ বিবাহ নামের একটি ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকে তার অভিনীত চরিত্রটির নাম সুধা,এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, সুধা তেজকে বাঁচানোর জন্য হাতে লাঠি তুলে নেয়, এরপর সে কাতলাকে যখন মারতে থাকে তখন দর্শক নস্টালজিয়া ভাসেন এবং দেবী চৌধুরানীর পুরোনো কথা ভাবেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অন্ধকারে আলোর সুধা হয়ে যে ঝরে পরে সেই তো #সুধা।

যখন অসুরদের তাণ্ডবে বিপর্যস্ত হয় মানুষ তখন দশ হাতে দশ অস্ত্র নিয়ে আবির্ভূতা হন মা দৃর্গা, বিনাশ করেন অসুরদের। ঠিক সেই একই ভাবে আজ তেজকে রক্ষা করতে সুধা আবিভূর্ত হল। সিঁথির সিঁদুরের জয় হলো। একাই সুধা কাতলার দলকে পরাজিত করে দিলো। সত্যিই এই দৃশ্য আজ মন্ত্রমুগ্ধ করে দিলো। স্বামীকে রক্ষা করতে সুধার এই আগুন রূপ মুগ্ধ করলো আমাদের।”

ঐ দর্শকের কথায়,“কী অপূর্ব অসাধারণ অভিনয় সোনামণি সাহা, আগুন রূপে, শক্তিরূপী যোগমায়া, কি অসাধারণ অভিব্যক্তি আগুনঝরা দীপ্ত দুটি চোখ। আহা আজ যেন মা দূর্গা দর্শন দিয়ে গেলেন আমাদের সুধারূপে। কী যে দেখলাম সত্যিই ভাষা নেই প্রকাশের। সেই পারে এমন রূপে ধরা দিতে। কুর্নিশ জানাই তোমাকে সোনামণি সাহা।

আরও পড়ুন : স্বয়ম্ভু নির্দোষ!প্রমান করলো জগদ্ধাত্রী! টানটান পর্ব জগদ্ধাত্রীতে!

এইভাবেই এগিয়ে চলো তুমি সাফল্যের শীর্ষ স্পর্শ হোক তোমার। খুব সুন্দর একটি পর্ব আজ।দেখতে দেখতে আজ ‘শুভবিবাহ’ পঞ্চাশতম পর্বে পা রাখলো। অনেক অনেক অভিনন্দন জানাই সোনামণি সাহা, হানি বাফনা ও অন্যান্য কলাকুশলী দের। এইভাবেই আরও অনেক অনেক দূর এগিয়ে চলুক ‘শুভবিবাহ’। আমরা মুগ্ধ হয়ে উপভোগ করে যাই। আজকের আগুনঝরা পর্ব দেখার জন্যে অবশ্যই চোখ রাখতেই হবে রাত নটায় স্টার জলসায়।”

Related Articles