বাংলা সিরিয়াল

জল থৈ থৈ এর টি আর পি পেলো শুভ বিবাহ! শুভ বিবাহের ক্যামেরা কোয়ালিটি জঘন্য থাকায় হয়তো অনেকেই দেখা ছেড়ে দিয়েছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিক শেষ হওয়ার পর একটি নতুন ধারাবাহিক এসেছে,এই ধারাবাহিকের নাম ‘শুভ বিবাহ’। এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন সোনামণি সাহা আর হানি বাফনা। এই জুটি ইতিমধ্যেই দর্শক মনে আগুন ধরিয়ে দিয়েছেন। সুধা ও তেজের কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়ে যান দর্শক।

তেজ প্রথম প্রেমের ক্ষেত্রে ছ্যাকা খেয়েছে আর সুধা প্রথম বিবাহে। তার পরিবারের লোক তার বিয়ে দিয়েছিলো, কিন্তু সেই বিয়ে তার সুখের হয় নি। তার বর অত্যন্ত দুশ্চরিত্র একজন ব্যক্তি, যে সুধার চোখের সামনে অন্য একজন মেয়ের সাথে রীতিমত সম্পর্ক স্থাপন করে আর সুধা কাঁদতে থাকে আর ভাবতে থাকে সব একদিন ঠিক হয়ে যাবে, কিন্তু যখন সুধাকে তার বস বিক্রি করে দেয়, তখন সে মুখ খোলে।

সে ব্যাঙ্গালোর থেকে পালিয়ে আসে, অন্যদিকে তেজের পরিবার একটা সুন্দর খুঁতহীন মেয়ে খুঁজছে তেজের জন্য, সুধার অতীত না জেনে তারা সুধা কে পছন্দ করে তেজের জন্য।

আরও পড়ুন : আয়ানদার লুক গুলো খুব সুন্দর দিচ্ছে! Ph.দিবেই না কেনো?হেনচাম বয় কে এতো সুন্দর লুক না দিলে হয়!

ধারাবাহিক শুরু হওয়ার পর অনেকেই বলেছিলেন যে শুভ বিবাহ ধারাবাহিকটি ভালো টিআরপি পাবে না। কিন্তু দেখা যাচ্ছে যে প্রথম সপ্তাহে এই ধারাবাহিক স্লট লিড করেছে, যা দেখে অনেকেই বলছেন যে,এই কৃতিত্ব টা পুরোপুরি শুভ বিবাহের নয়, জল থৈ থৈ ভালোবাসা ধারাবাহিকের জন্য এই সবটা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“টিআরপি কাউন্ট হয় শনিবার থেকে শুক্রবার পর্যন্ত তাই জল থৈ থৈ এর শনি এবং রবিবারের টিআরপি এবং শুভ বিবাহের সোমবার থেকে শুক্রবারের টিআরপি অ্যাভারেজ করে ৫.৪ হয়েছে । পরের সপ্তাহে ৪+ হয়ে যাবে মিলিয়ে নেবেন ।কারণ শুভ বিবাহহয়ের ক্যামেরা কোয়ালিটি জঘন্য থাকায় হয়তো অনেকেই দেখা ছেড়ে দিয়েছে”

Related Articles