বাংলা সিরিয়াল

তেজের ভালোবাসার মানুষ সুধা!সকলের সামনে সুধাকে গোলাপ দিল তেজ! শুভ বিবাহের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ এই ধারাবাহিকে দেখা যায় যে, বসু মল্লিক পরিবারের সমস্ত অন্ধকার ধীরে ধীরে কাটিয়ে ফেলছে সুধা। তার বুদ্ধির জোরে র কাছে হার মানতে হচ্ছে কাননবালা দেবীকে পর্যন্ত।

কত সুন্দর ভাবে কাননবালা দেবীর করা ভুল সে কাননবালা দেবীর সামনেই তুলে ধরছে। এই ধারাবাহিকে দেখা যায় যে সুধা তেজের বিয়ের দিন মেজমা বাড়ির কাউকে না বলে তার বাপের বাড়ির একজন অসুস্থ হওয়ায় বাপের বাড়িতে চলে গিয়েছিল। এই ঘটনার শাস্তি হিসেবে কাননবালা দেবী মেজ মাকে এক মাস না খাইয়ে রাখার শাস্তি দেয়।

ধারাবাহিকে দেখা যায় যে, সুধা প্রথম যেদিন এটা জানতে পেরেছিল সেদিন সে কষ্ট পেয়েছিল কিন্তু তাকে চুপ থাকতে বলা হয়। এরপর একদিন রান্না ঘরে এসে সুধা দেখে মেজমা শুকনো মুড়ি খাচ্ছে। এটা দেখে সুধা আর বাড়ির নিয়ম মানতে পারে নি সে নিজের হাতে মেজমাকে খাইয়ে দেয়।

আর পরের দিন সব খাবারেই সে নুন, ঝাল, মিষ্টির পরিমাণ বাড়িয়ে দেয় এবং কাননবালা দেবীকে বলে খাবার টেস্ট না করে রান্না করলে তো এমনটাই হবে। এরপর পরিবারের পুরুষেরা সমস্ত সত্যি জানতে পেরে খাবার না খাওয়ার কথা বললে কাননবালা দেবী তার শাস্তি ফিরিয়ে নেন।

ধারাবাহিকের সম্প্রতি একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, তেজ ভাবছে কেন সুধার কাছে এলেই সে দুর্বল হয়ে পড়ে? সুধা ও তেজ কাপল ডান্স করছে তখন ইমন গোলাপ ভর্তি ট্রে নিয়ে সেখানে উপস্থিত হয়ে বলে যে, সবাই সবার ভালোবাসার মানুষকে যেন ভালোবেসে গোলাপ দেয়।

আরও পড়ুন : সুধার বুদ্ধিতেই বসু মল্লিক বাড়িতে বাজিমাত! সুধার প্রশংসায় পঞ্চমুখ জ্যোৎস্না থেকে ঠাম্মি সকলেই!

সুধা তখন নাচ করতে করতে থেমে যায় আর তেজকে বলে আমি আপনাকে সকলের সামনে অস্বস্তিতে ফেলতে চাই না। কারণ আমি তো জানি আপনি আমাকে ভালবাসেন না, এই কথা বলে সুধা তেজের কাছ থেকে সরে যেতে চাইলে তেজ সুধার হাত ধরে নিজের কাছে টেনে নেয় এবং সুধার মাথায় গোলাপ ফুল গুঁজে দেয়। এতে অবাক হয়ে যায় সুধা।

Related Articles