বাংলা সিরিয়াল

তেজ বসুমল্লিক, A man of strong character! অনেকেরই মনে থাকা সন্দেহ উড়িয়ে তেজ বললো ইমনকে সে ঘেন্না করে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ। এই ধারাবাহিকে প্রথম থেকেই দেখা যায় যে সুধা বারবার নিজের অতীতের কথা বলতে চেয়েছে, নিজের হবু বর তেজকে। কিন্তু বলতে পারে নি , কোনো না কোনো বাধা তৈরি হয়েছে। এরপর সে নিজের জীবনের সমস্ত কথা লিখে দেয় একটা চিঠিতে কিন্তু সেই চিঠি সরিয়ে ফেলে ইমন।

এরপর ইমন নিজে সমস্ত সত্যি তেজকে জানায় আর তেজ সুধা কে ঘেন্না করতে শুরু করে তাকে ঠকানোর জন্য কিন্তু দিনের শেষে সে বিয়েটা করে। দর্শকরা বুঝতে পারেন না তাহলে কি আজও তেজ ইমনের প্রতি দুর্বল?

আরও পড়ুন : হ্যারির আসল পরিচয় জেনেও ভুল বোঝাবুঝি কথা অগ্নিভর!এবার কিভাবে মিলমিশ খাবে তেল আর জল?

সুধা অসুস্থ হলে তাকে টেক কেয়ার করছে তেজ আবার সুধাকে কথা ও শোনাচ্ছে, ইমন জড়িয়ে ধরলে সে কেমন একটা কাঠ পুতুলের মত আচরণ করে যেটা দেখে দর্শক বুঝতে পারতেন না তেজ কি চাইছে আসলে! কিন্তু অবশেষে তেজ নিজের মুখে স্বীকার করল যে সে ইমনকে ঘৃণা করে আর সুধার সাথে সারাটা জীবন এবং জন্মের পর জন্ম কাটাতে চায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“What a powerful episode অসাধারণ এপিসোড! দুর্দান্ত এপিসোড!তেজ বসুমল্লিক, A man of strong character!! উনি সব জেনে শুনে সুধার মাথায় সিঁদুর দিয়েছেন উনি সুধার সাথে সাত জন্ম কাটাতে রাজি আছেন। ইমন কে উনি চেনেন, ইমন এর মুখ বন্ধ করাতে জানেন ইমন এর জন্য ওনার মনে কোনো ভালবাসা অবশিষ্ট নেই!আছে শুধু ঘৃণা।”

ঐ দর্শক মনে করছেন যে আজকের এপিসোড দেখার পর প্রচুর মানুষের মনে তেজ চরিত্রটি নিয়ে যে দ্বন্দ্ব তৈরি হয়েছিল তা কেটে যাবে, ওনার কথায় ,“অনেকেরই মনে তেজ বসুমল্লিক কে নিয়ে একটু হলেও সন্দেহ ছিল/আছে। ইমন জড়িয়ে ধরলে, তেজ বসুমল্লিক বিবশ হয়ে যায়, এমনি কমেন্টস ও পড়েছি।

আরও পড়ুন : রাই চরিত্র আমার পছন্দের বাট রাই চরিত্রের প্রতারণা টা আমি মেনে নিতে পারছিনা!

আজকের এপিসোড সব সন্দেহের নিবারণ করে দেবে Absolutely thrilling episode! ত্বরিতা নিজের কাজ করে চলেছ, সুধা তো কারুর চোখের জলের কারণ হতে চায় না। thammir বাড়ি ঢোকার জন্য অস্থির, ওনার মনে দুর্যোগের সঙ্কেত! তেজর ও তো বাড়ি ফেরার তাড়া আছে, ওনার স্ত্রী তো অপেক্ষা করছে। যথারীতি, সেই কি হয় কী হয় feeling নিয়ে থাকতে হবে!পরের পর্বের জন্য। এতো টানটান এপিসোড, সেই প্রথম দিন থেকে!! একদম miss করবেন না।”

Related Articles