বাংলা সিরিয়াল

বেচারা এমনিতেই কল করার বিষয়টা নিয়ে জেলাস!এখন আবার এতো সুন্দর করে সাজগোজ করার পর মিটমিট করে হাসলে কেমনডা লাগে!-শুভবিবাহ দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো শুভ বিবাহ। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,ঠাম্মিকে দেওয়া কথা রাখার জন্য ঠাম্মির মায়ের পুষ্পলতা নেকলেস ফিরিয়ে আনার জন্য সুধা নিজের বাবার হাতে করা মিনে করা কাঁসার বাসন যা তার বাবার শেষ স্মৃতি তাই সোনার দোকানে দিয়ে ঠাম্মির নেকলেসটা ফিরিয়ে আনে ও নিজের কথা রাখে।

এরপর তেজ গজাননের পুজোর উদ্দেশ্য সেই এক‌ই কাঁসার বাসন নিয়ে সুধাকে ফেরত দিয়ে দেয়। সুধা নিজের বাবার স্মৃতি পেয়ে খুশি হয় কিন্তু একই সাথে তার চিন্তা হয় তেজ যে ৩০ লক্ষ টাকা দিয়ে তার বাড়ি মটগেজ থেকে ছাড়িয়েছে সেই ঋণ কোত্থেকে শোধ করবে?

আরও পড়ুন : জগদ্ধাত্রীর মতো চরিত্রহীন নায়িকা দেখিনি!সব সিরিয়ালে হিরো হিরোইনের এক্স থাকে, কিন্তু জগদ্ধাত্রীর মতো কেউ মনে রেখে দেয় না এক্স কে!

মুখার্জী ইভেন্টস থেকে তার কাছে ফোন আসে কাজ করার জন্য এবং আগামীকাল জয়েনিং করার জন্য কিন্তু তেজ জানায়, বসু মল্লিক পরিবারের কেউ বাড়ির বাইরে কাজ করে না। এরপর ইমনের অফিসে ইমন জানায় এক রাত্রের মধ্যে তার বিয়ের বাড়ির তত্ত্বের মিষ্টি লাগবে কিন্তু যারা দেওয়ার কথা ছিল সেই সাপ্লায়াররা দিতে পারছে না, এক রাত্রের মধ্যে এগুলো কে কীভাবে করবে?

তখন বিজিত সুধাকে ফোন করে সবটা জানায়, সুধা বলে বাড়ির বাইরে বেরিয়ে কাজ করা তার পক্ষে সম্ভব নয়। তখন সুধার বোন বাড়িতে সবটা পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে আর এক রাত্রের মধ্যে বাড়িতেই সমস্ত মিষ্টি বানিয়ে ফেলে সুধা।
এরপর আগামী পর্বের প্রিক্যাপে দেখা যায় যে, সুধা মিটমিট করে হাসছে যা দেখে ঘাবড়ে গেছে তেজ।

আরও পড়ুন : ‘কোথায় ৫৬ বার টপার হওয়া সিরিয়াল আর কোথায় ১৬বার টপার হওয়া সিরিয়াল!’-নিম ফুলের মধু নিয়ে সমালোচনা করায় বললেন দর্শক!

আগামী পর্বের প্রিক্যাপ দেখে একজন দর্শক লিখেছেন যে,“Uff what a looking bro সুধা তেজের দিকে তাকিয়ে মিটমিট করে হাসছে আর তেজ মনে মনে ভাবছে ওনি আবার কি মতলব আটছে কে জানে সুধা তেজকে এইবার পাগল বানিয়ে ছাড়বে।

বেচারা এমনিতেই কল করার বিষয়টা নিয়ে জেলাস।এখন আবার এতো সুন্দর করে সাজগোজ করার পর মিটমিট করে হাসলে কেমনডা লাগে।

#সুতেজ #শুভবিবাহ #স্টারজলসা #shubhobibaho #sutej #StarJalsha”

Related Articles