বাংলা সিরিয়াল

সোনামণি হেটার হয়েও শুভ বিবাহ সিরিয়ালের প্রেমে পড়ে যাচ্ছেন দর্শক!

স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক এসেছে। এই ধারাবাহিকের নাম ‘শুভ বিবাহ’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,‌সোনামনি ও হানি বাফনা এই ধারাবাহিকে রয়েছেন বিপরীত চরিত্রে। ধারাবাহিক অনুযায়ী ধারাবাহিকের নায়িকা সুধা একজন ডিভোর্সী মহিলা, তার বিয়ে হয়, কিন্তু প্রথম বিয়ে তার সুখের হয় না।

রীতিমত অত্যাচার সহ্য করতে না পেরে সে স্বামীর সংসার ছাড়ে। এরপর সে বাপের বাড়িতে ফিরে আসে। দীর্ঘ সময় পর তেজ তাকে পছন্দ করে, এছাড়া তেজের পরিবারের লোক ও তাকে তেজের পাত্রী হিসেবে পছন্দ করে।

আরও পড়ুন : বছরের শ্রেষ্ঠ বেহায়া সিরিয়ালের খেতাব দিক এটাকে!-তুমি আশেপাশে থাকলে নিয়ে তুমুল সমালোচনা!

কিন্তু আসল টুইস্টের বিষয়টি হলো এখানেই যে, তেজের ঠাম্মি তেজের জন্য নিষ্কলঙ্ক একটি মেয়ে চান,তিনি জানে‌ন‌ও না যে,তেজের পছন্দ করা মেয়ে সুধা আসলে একজন ডিভোর্সী। কিন্তু বিয়ের মন্ডপে সেটা জানাজানি হবে তারপর আদৌও বিয়ে হবে তো?

কতদূর গড়াবে এই গল্প? জানতে হলে অবশ্যই নজর রাখতে হবে শুভ বিবাহ ধারাবাহিকে। এই ধারাবাহিকে দেখা যায় যে, মোহর ও এক্কাদোক্কার পর এই শুভ বিবাহ ধারাবাহিকে অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিচ্ছেন সোনামণি।

আরও পড়ুন : এই তো শেষবার এক্কাদোক্কায় কাহিনী পাল্টে দিলেন! তাহলে রোশনাইতে সমস্যা কী?-গরিমা আরণ্যকের মিল চাইছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ভাবতেও পারিনি সোনামণি হেটার হয়েও তার সিরিয়ালের প্রেমে পড়ে যাবো।এখন অব্দি সিরিয়াল টা খুব সুন্দর হচ্ছে। পরে ঘেটে ঘ হলে ট্রল হবে মাস্ট
এখন অব্দি নিম ফুল আর কোন গোপনের পর সেরা দিচ্ছে শুভ বিবাহ। দেখা যাক টপার হয় কিনা
ফটো ক্রেডিট – রারানী অরুন্ধতী”

Related Articles