বাংলা সিরিয়াল

তেঁতুলপাতার গল্পটা খারাপ নয়!আজকে যথেষ্ট ভালো হয়েছে!এপিসোড খুব ফাস্ট!-তেঁতুল পাতার প্রথম পর্ব দেখেই মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তেঁতুল পাতার এপিসোড টেলিকাস্ট হয়ে গেলো। এই গল্পে দেখা যায় যে,গল্পের নায়ক ঋষি রাগী ও বদমেজাজি,সে একেবারেই হুইহুল্লোড় পছন্দ করে না তবে সে তার মা মরা ভাগ্না, ভাগ্নিদের খুব ভালোবাসে তাই তাদের নিজের তেঁতুল পাতা বাড়িতে এনে রেখেছে।

কিন্তু সেই ভাগ্না, ভাগ্নিদের দুষ্টুমিতেই তেঁতুলপাতা বাড়িতে কান পাতা দায়। ওদের সামলাতেই গিয়ে বাড়ির সকলের নাজেহাল অবস্থা বাচ্চারা একমাত্র জব্দ তাদের মামা ঋষির কাছে। তেঁতুল পাতা ধারাবাহিকের নায়িকা ঝিল্লির ও মা নেই সৎ মা তাকে একদম ভালোবাসেনা আর সৎ মায়ের উস্কানিতে বদলে যায় তার বাবাও,তিনিও তার মেয়েকে অপছন্দ করেন।

আরও পড়ুন : তেঁতুল পাতার প্রথম পর্ব কেমন হলো?জেনে নিন আজকের পর্বের গল্প!

ওদিকে প্রাণ চঞ্চল ও প্রাণ খোলা স্বভাবের মেয়ে ঝিল্লি
নিজের সব দুঃখ কষ্ট ভুলে আনন্দে থাকে ও বড়ো লেখিকা হ‌ওয়ার স্বপ্ন দেখে। সে আর‌ও স্বপ্ন দেখে যে ঘোড়ায় চড়ে এক রাজপুত্র আসবে আর তাকে নিয়ে যাবে।

ধারাবাহিকের প্রথম পর্বে দেখা যায় যে সৎ মায়ের কথামতো ঝিল্লির বাবা যত দ্রুত সম্ভব বিয়ে দিয়ে তাকে বাড়ি থেকে তাড়াতে চায়। অন্যদিকে পাত্র অয়ন বিশ্বাস লন্ডনে থাকে,ব্যবসায়িক স্বার্থে সে বিয়ে করতে চায়,তার লন্ডনে আরেকটা বৌ আছে ঝিল্লি সেটাও জেনেছে।

ওদিকে ঝিল্লি তো তার পছন্দের মানুষ সানিকেই বিয়ে করবে সেজন্যই বিয়ের রাতে সে বাড়ি থেকে পালিয়ে যায়। এই পর্ব দেখে একজন নেটিজেন লিখেছেন যে
,“তেঁতুলপাতার গল্পটা খারাপ নয়।

আরও পড়ুন : পিঙ্কি বৌদি আসলে খারাপ না ভালো?-সেনগুপ্ত বাড়ির বড় বউকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর তর্ক শুরু হল!

বেশি ভালো হবে কি না বলতে পারছি না।তবে আজকে যথেষ্ট ভালো হয়েছে। এপিসোড খুব ফাস্ট হবে এটা ও বুঝতে পারতেছি।কারন ২টা প্রমো পর্বই ২/৩ দিনের মধ্যে হয়ে যাবে।আর নায়ক-নায়িকার লুক ও সুন্দর দিয়েছে।আশা করি এটা জলসার সাকসেসফুল ধারাবাহিকের একটি হবে।”

Related Articles