বাংলা সিরিয়াল

লীনা গাঙ্গুলীর বেশিরভাগ সিরিয়ালে তিনি নায়িকার বড় বোনকে খলনায়িকা করেছেন!-লীনা গাঙ্গুলীর ধারাবাহিক নিয়ে বলছেন দর্শক

ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় বিভিন্ন রকম কনসেপ্টে বিভিন্ন রকম ধারাবাহিক আসে। ‌ যেমন ব্লুজ প্রোডাকশন হাউজের ধারাবাহিক মানে ঝগড়া, অশান্তি, মারামারি, হাই ভোল্টেজ ড্রামা, আবার লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক মানেই ড্রয়িং রুমে ঘন্টার পর ঘন্টা আড্ডা।

আলোচনা,সমালোচনা যতই হোক বাঙালির ড্রয়িং রুমকে কিন্তু ভরিয়ে রেখেছে এই সব নির্মাতাদের রচিত ধারাবাহিকগুলোই। কিন্তু কখনো কখনো এই সকল ধারাবাহিক নিয়ে মাত্রাতিরিক্ত হারে সমালোচনা হয়।

ঠিক যেমন লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক নিয়ে প্রায়ই বলা হয় যে এই ধারাবাহিকে ভীষণ রকম পরকীয়া দেখানো হয়। ব্লুজ প্রোডাকশন হাউসের ধারাবাহিক মানেই ভীষণ রকম ধুম ধারাক্কা এপিসোড এবং ধারাবাহিকের মধ্যে নারী চরিত্রের একটা স্ট্রংলি সাইড দেখানো হয়।

আরও পড়ুন : পর্ণার এই স্মৃতি হারানোর ট্র‍্যাক টা তাড়াতাড়ি শেষ করা হোক!যতই টানটান এপিসোড হোক না কেন এই সুইটিকেও বিদায় করা হোক আর ভালো লাগছে না!

সম্প্রতি যেমন কিছু দর্শক লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক নিয়ে চূড়ান্ত সমালোচনা শুরু করেছেন। তাদের বক্তব্য হলো, এই ধারাবাহিকের কনসেপ্ট গুলো সব একই রকম। ধারাবাহিকে বেশিরভাগ ক্ষেত্রে বড় বোনই খলনায়িকা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লীনা গাঙ্গুলীর বেশিরভাগ সিরিয়ালে তিনি নায়িকার বড় বোনকে বানিয়েছেন খলনায়িকা! যেমন : খড়কুটো, ইচ্ছে নদী, ইষ্টি কুটুম এমনকি রোশনাই এর বেলায় তিনি এটাই করেছেন।

না মানে, এতজন থাকতে শুধু নায়িকার বড়বোনকেই কেন ওনার সিরিয়ালে খলনায়িকা হতে হয়? কেন বেছে বেছে নায়িকার বড়বোনই কেবল নায়কের উপর ক্রাশ খায়?
আপনাদের জানা আর কোন কোন সিরিয়ালে তিনি একাজটা করেছে ???”

Related Articles