বাংলা সিরিয়াল

এই সিরিয়াল যারা যারা দেখবে তাদের হার্টঅ্যাটাক হবে নয়তো ব্রেণস্টোক হবে!গাড়ি এক্সিডেন্ট থেকে বাঁচতেই নতুন বিপদে লাবণ্য দীপা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে অবশেষে দীপার খোঁজ পেল লাবণ্য। লাবণ্য এসে পৌঁছালো দীপার কাছে। তবে লাবণ্য একা নয় লাবণ্যকে ফলো করতে করতে মিশকাও আসলো সেখানে।

এরপর দীপার কাছে এসে আবেগপ্রবণ হয়ে পড়ে লাবণ্য! সোনা, সূর্য ঠিক থাকলেও বন্যার পর থেকে রূপার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না, পুলিশ সন্দেহ করছেন রূপা বন্যায় ভেসে গেছে এটা বলতে বলতে কাঁদতে শুরু করে লাবণ্য। ওদিকে এই কথা শুনে কান্নায় ভেঙে পড়ে দীপাও।

এরপর দীপাকে ফিরিয়ে নিয়ে যেতে চায় লাবণ্য। গাড়িতে উঠে পড়ে তারা। কিন্তু যে গাড়িতে তারা যাবে ,সেই গাড়ির ব্রেক ফেল করে রেখেছিল মিশকা
দীপাকে মারার জন্য।

আরও পড়ুন : ‘এ কেমন ধরণের মা?’-অনির্বাণের বলা কথাটাই সত্যি বুঝলো রাইয়ের মা! হতবাক দর্শক!

গাড়ির অ্যাক্সিডেন্ট হয় ও বড়োসড়ো আঘাত পেয়ে মাটিতে ছিটকে পড়ে যায় লাবণ্য কিন্তু দীপার অল্প আঘাত লাগে। তাই সে লাবণ্যকে বাঁচানোর জন্য একটা গাড়ি করে দীপা কিন্তু গাড়ির ছেলেগুলো দীপাকেই তুলে নিয়ে চলে যায়! এইভাবে টানটান পর্ব হচ্ছে অনুরাগের ছোঁয়ায়।

কিন্তু এইসব একের পর এক বিচ্ছেদ দেখে একজন লিখেছেন যে এই ধারাবাহিকের নাম সব থেকে ভালো হতো ‘ছাড়াছাড়ি’ দিলে। একজন নেটিজেন আবার কমেন্ট করে লিখেছেন,“এই সিরিয়াল টা একসময় আমার সবচেয়ে প্রিয় সিরিয়াল ছিল।তারপর একের পর এক ভুলবোঝাবুঝি তে সিরিয়াল দেখা বন্ধ করছি।আমার মনে হয় এই সিরিয়াল যারা যারা দেখবে তাদের হার্টঅ্যাটাক হবে নয়তো ব্রেণস্টোক হবে।”

Related Articles