বাংলা সিরিয়াল

‘স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো একদম ফালতু!বাকওয়াস!১০ এ ৩ দেবো’স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড প্রোমো পছন্দ হয় নি দর্শকের!

সারা বছর ধরে একটি চ্যানেলে একাধিক ধারাবাহিক টেলিকাস্ট হয় আর সেইসব ধারাবাহিকের মধ্যে কোন ধারাবাহিক সেরা, কোন ধারাবাহিকের নায়িকা সেরা, কোন ধারাবাহিকের নায়ক সেরা, এইসব বিষয়গুলোর উপর তৈরি হয় অ্যাওয়ার্ড অনুষ্ঠান। সেই কারণে প্রতিবছর জি বাংলা এবং স্টার জলসায় এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান করা হয়।

সম্প্রতি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৪ এর প্রোমো যেমন টেলিকাস্ট হয়েছে, তেমনি স্টার জলসার অ্যাওয়ার্ড প্রোমো ও টেলিকাস্ট হয়েছে আর দুই চ্যানেলের এই দুই প্রোমো নিয়ে রীতিমতো শুরু হয়েছে ঝগড়া ও ট্রোলিং। এক অংশের মানুষ বলছেন যে, তাদের এই চ্যানেলের অ্যাওয়ার্ড অনুষ্ঠান পছন্দ হয়েছে আরেক অংশের মানুষ বলছেন যে, তাদের অন্য চ্যানেলের অ্যাওয়ার্ড অনুষ্ঠান পছন্দ হয়েছে।

কেউ বলছেন, জি বাংলার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রাজকীয় সাজ সকলের মন জয় করে নিয়েছে,আবার কারোর মতে, স্টার জলসার মধ্যে যে নিত্যনতুন চমকপ্রদ ব্যাপারটা রয়েছে সেটা দেখে অনেকেই প্রশংসা করেছেন। অনেকেই আবার বলেছেন, যে,স্টার জলসার অ্যাওয়ার্ড প্রোমো তাদের ভালো লাগে নি। এই প্রোমো একেবারেই বাজে হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একদম নিরপেক্ষ ভাবে একটা কথা বলি, এবারে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর প্রমো আমার কাছে একদম সাধারণ মানে একেবারেই অতি সাধারণ লাগলো……

সত্যি বলতে আমার এই প্রমো টা একদম ফালতু বাকওয়াস লেগেছে এই সিরিয়ালের নায়কের সাথে ওই সিরিয়ালের নায়িকা, ওই সিরিয়ালের নায়িকার সঙ্গে এই সিরিয়ালের নায়ক ছি প্রমো জুড়ে শুধুই পরকীয়া
এই প্রমোর ক্ষেত্রে সাধারণ প্রমো লেখাটাও মূর্খামি সত্যি বলতে এটা একটি নোংরা, ফালতু, জঘন্য, একটি বিচ্ছিরি প্রমো
জমজমাট কোনো ব্যাপারই নেই…..ঘুরে ফিরে সেই আগের রূপ….

এবার আর তেমন জনপ্রিয় নায়ক নায়িকা ও নেই….
তবে রামপ্রসাদ আর কথা দুই পরিবার কে ভালো লেগেছে চিনি পরিবারকেও মোটামুটি ভালো লাগলো….শর্বানী তো সব থেকে বেশিই কিউট….

আর কথাকে যা পরাবে তাতেই মানায়…আর বাকি দের তো একদমই ভালো লাগেনি
সত্যি বলতে বাকিদের লুক দেখে আমার মনে হয়েছে এই ক্ষেত্রে ভালো লাগেনি শব্দটাও ব্যাবহার করা মূর্খামি সত্যি বলতে এক্ষেত্রে সরাসরি বলা উচিত বাকিদের একদম বাজে, বিচ্ছিরি, জঘন্য, বাকওয়াস লেগেছে, আমি কিন্তু লুক এর কথা বলছিলাম…।

আরও পড়ুন : রণজয় বিষ্ণু নয়! ছোটপর্দার ‘অনিকেত’এর আসল নাম জানেন? নিজেই জানালেন নিজের আসল নাম

আমার ঐ যে বোঝেনা সে বোঝেনা, কিরণমালা ওই সময়ের অ্যাওয়ার্ড গুলোই ভালো লাগতো…ওদের সময় একটা আলাদাই জমজমাট ব্যাপার ছিল…যা এখন আর এক্কে বারেই নেই
আমি ১০ এ ৩ দেবো
আমার মনে হয় একটু বেশীই দিলাম ”

Related Articles