বাংলা সিরিয়াল

শুভ বিবাহে বিয়েটা তো হবেই আর তারপরে হবে ফ্যামিলি ড্রামা!পুরো গাঁটছড়ার ফ্লেবার পাচ্ছি! সত্যিটা জানার পর তেজ/ঠাম্মি সুধা কে মেনে নিবে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘শুভ বিবাহ’। এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যায় যে, এই ধারাবাহিকটির নায়িকা সুধা আগে থেকেই ডিভোর্সী ছিলো।

সে সংসারকে টিকিয়ে রাখার অনেক চেষ্টা করে ছিলো, কিন্তু পারে নি কারণ তার বর ছিলো দুঃশ্চরিত্র। একদিন যখন তাকেও ব্যবসার খাতিরে তার বর বিক্রি করে দেয় তখন সে মুখ খোলে এবং বিদেশ থেকে এদেশে আসে ডিভোর্স দিয়ে নতুন করে জীবন শুরু করে এরপর তেজ তাকে পছন্দ করে নিজের স্ত্রী হিসেবে।

আরও পড়ুন : রাইকে ভালো লাগলেও সবচেয়ে পছন্দের চরিত্র শৌর্য্য!কারণ মহাভারতের কর্ণের মতোন হতভাগ্য চরিত্র এটা!

এরপর দেখা যায় যে সুধা বারবার নিজের অতীত বলার চেষ্টা করে কিন্তু তেজ কোন কথা শুনতে চায় না কিন্তু বিয়ের আগে সবটা জানতে পেরে যায় অন্যের মধ্যে দিয়ে। যার ফলে সে সুধাকেই ভুল বোঝে।
সুধাকে যখন বিয়ের আগে প্রচুর পরিমাণে সাজানো হয় তখন সুধি বান্ধবীদেরকে বলে এতো সাজানোর দরকার নাই,উনি সবটা জেনেই আমাকে বিয়ে করছেন।

আরও পড়ুন : রোশনাইয়ের নাচের অনেক উন্নতি হয়েছে,তবে গরিমার নাচটা সেরার সেরা বলছেন দর্শক!

ওদিকে তেজ বিয়ের মন্ডপে বসলে ইমনের মা তেজের কানে কানে বলে, কনে তোমাকে ডাকছে।তেজ কনের কাছে গিয়ে দেখতে পায় যে,সুধা না, ইমন বউ সেজে আছে। ইমন তেজকে দেখে বলে ওঠে যে, তোমার সাথে আজ আমার বিয়ে কারণ সুধা ডিভোর্সী।

ইমনের এই কথা তেজ বিশ্বাস না করে সুধাকে গিয়ে জিজ্ঞেস করে ইমন যা বলছে সবটা মিথ্যা তাই না।তখন সুধা বলে উঠে না,সবটাই সত্যি বলছে আমি ডিভোর্সী।

এই কথা শুনে তেজ রেগে গিয়ে বলে উঠে আমি মিথ্যা কথা বলা পছন্দ করি না আর যে মিথ্যা কথা বলে আমি তাকে ঘৃণা করি। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দারুন প্রোমো দিলো শুভ বিবাহের
বিয়েটা তো হবেই আর তারপরে হবে ফ্যামিলি ড্রামা পুরো গাঁটছড়ার ফ্লেবার পাচ্ছি
সত্যিটা জানার পর তেজ/ঠাম্মি সুধা কে মেনে নিবে না সুধা ধীরে ধীরে আবার ওদের মনে নিজের জায়গা করে নিবে”

Related Articles