বাংলা সিরিয়াল

কথা আর অনুরাগ দুটোই চলে আসবে টপ ৫ এ!ধামাকাদার প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যায় যে, সূর্য তার জীবনের আংশিক স্মৃতি ভুলে গেছে। তার এখন কলেজ লাইফের কথা মনে আছে এবং মিশকার স্মৃতিতে সে আটকে গেছে, অন্য দিকে মিশকা তো মারা গেছে কিন্তু মারা গিয়েও সে মারা যায় না।

মিশকার মৃতদেহ দাহ হওয়ার পর দেখা যায় হুবুহু মিশকার মতো দেখতে একটি মেয়ে সেখানে আসে আর পুলিশ দীপা ও মিশকার পাপাই এর প্রশ্নের উত্তরে জানায় জানায় তার নাম তিশকা রে।সে মিশকার যমজ বোন।

এই যমজ বোনের কথা শুনে মিশকার পাপাই চমকে ওঠেন কারণ তিনি খুব ছোটোতে একটা হোম থেকে মিশকাকে নিয়ে এসে মানুষ করে ছিলেন।

মিশকার বাবা মা মারা যাওয়ার পর তার আর কেউ না থাকায় পাপাই মিশকাকে নিজের কাছে এনে বড় করে কিন্তু সে নিজেই জানে না মিশকার আর কোন বোন আছে! ওদিকে ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে নতুন করে দীপা সূর্যের জীবনে ফিরছে। সূর্য যেহেতু কলেজ স্টুডেন্ট তাই সে কলেজ স্টুডেন্ট হিসেবে কলেজে এন্ট্রি নিচ্ছে অন্যদিকে সেখানেই দীপা যাচ্ছে।

দীপা বন্ধুত্বের হাত বাড়ালে সূর্য বলে আমি যার তার সাথে বন্ধুত্ব করি না,এরপর দীপা বলে, আপনাকে তো দীপার কাছে ফিরতেই হবে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই প্রোমো দেখে লিখেছেন যে,“Star জলসা দিয়ে চলেছে একের পর এক চমক

আরও পড়ুন : অনুরাগের ছোয়ার ৩০ ও হোটেলের ১৫ মিনিট এর সঙ্গে পারবে না মিঠিঝোরা!

কথার একটা ধামাকেদার প্রমোর পর এলো অনুরাগের প্রোমো শুরু হবে দীপা সূর্যের ধামাকেদার প্রেমকাহিনী এবার বেহায়া মাসী just উড়ে যাবে
কথা আর অনুরাগ দুটোই চলে আসবে টপ ৫ এ”

Related Articles