বাংলা সিরিয়াল

শ্রীপর্ণার লুকটা অনেক বেশি মাতৃসুলভ,শুভ্রা রাজপুতকে কোন অ্যাঙ্গেল থেকেই দেবী লাগে না!

স্টার জলসায় অনেক আগে ওম নমঃ শিবায় বলে একটি সিরিয়াল হতো, এই ধারাবাহিকের মতোই বর্তমানে কালার্স বাংলায় নতুন একটি ধারাবাহিক এসেছে, ধারাবাহিকটির নাম হল শিবশক্তি। এই দুটি ধারাবাহিক‌ই দেবাদিদেব মহাদেব ও তার সাথে আদ্যা শক্তি মহামায়া সম্পর্ক,তাদের অমর প্রেম গাথা ও বিবাহ, সংসার, কলহ নিয়ে তৈরি।

ধারাবাহিকের মধ্যে অনেক কনসেপ্টের মধ্যে মিল রয়েছে আবার অনেক অমিলও রয়েছে। তবে দর্শকদের মধ্যে অনেকেই মনে করেন যে ওম নমঃ শিবায় এর শ্রীপর্ণা রায় ও শিবশক্তি ধারাবাহিকের শুভ্রা রাজপুতের লুকের মধ্যে অনেক অংশে মিল আছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এখানে দুটি মাইথোলজিক্যাল সিরিয়ালের দুটি দেবী পার্ব্বতীর লুক। একটি আমাদের স্টার জলসার ওঁ নম শিবায় নামক সিরিয়ালের লুক। যেটি 2018 সালে অনুষ্ঠিত হয়েছিল। ওই সিরিয়ালের নায়িকা শ্রীপর্ণা রায়। আর আরেকটি বর্তমানে কালার্স এর শিব শক্তি (তপঃ ত্যাগ তান্ডব) নামে সিরিয়ালের লুক।

আরও পড়ুন : বিচ্ছেদের পর আরো সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে!-তুমি আশে পাশে থাকলেতে নবনীতাকে দেখে বলছেন দর্শক!

এই সিরিয়ালের নায়িকা শুভ্রা রাজপুত। কিন্তু কেন জানিনা দুটো লুক যেন প্রায় সেম লাগছে। মনে হচ্ছে আমাদের ওঁ নম শিবায় সিরিয়ালের পার্ব্বতীর লুকটা থেকে অনুপ্রানিত হয়ে শুভ্রা রাজপুতের এই লুকটা তৈরি করা হয়েছে। আপনাদের কি মতামত জানান কমেন্ট করে? আর কোন লুক আপনাদের বেশি ভালো লাগেছে অর্থাৎ কোন লুকটা বেশি মাতৃত্বে ভরা জানান কমেন্ট করে?”-এই বক্তব্যের সাথে অনেকেই আবার একমত হতে পারেন না।

অনেকের বক্তব্য এই যে, শ্রীপর্ণার লুকটা অনেক বেশি মাতৃসুলভ, শুভ্রা রাজপুত কে কোন অ্যাঙ্গেল থেকেই দেবী লাগে না।এই পোস্টের কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন যে,“Subha rajput এর look টা দেখে দেবী কম , heeramandi র কোনো এক begam Jaan বেশি লাগছে”,আরেকজন লিখেছেন যে,“শুভারটা কোন এঙ্গেল দিয়ে দেবী সাজ?”

Related Articles