বাংলা সিরিয়াল

পর্ণাকে সাপোর্ট জেঠু অখিলেশের! সৃজনের পাশে দাঁড়ালেন তিনি

নিম ফুলের মধু ধারাবাহিকে এখন টানটান উত্তেজনাপূর্ণ পর্ব চলছে। বেকারত্বের জ্বালা কি, এখন ভালই বুঝতে পারছে সৃজন। কারণ এখন সে একেবারে নিঃস্ব। তার স্ত্রী পর্ণা অনেক চেষ্টা করছে স্বামীকে এই ধরনের অসহনীয় পরিস্থিতি থেকে বের করে আনার। অবশেষে সৃজনকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে দিতে কোন উপায় না দেখে জেঠুর কাছে সাহায্য চেয়ে বসলো ধারাবাহিকের নায়িকা পর্ণা। সব থেকে অবাক করা বিষয়, সাহায্য করতে রাজি হয়ে গিয়েছেন জেঠু।

ধারাবাহিকের বর্তমান প্লট বলছে, সংক্রান্ত করে ইশা শাড়ির কথার গোডাউনে আগুন লাগিয়ে দিয়ে পথে বসানোর চেষ্টা করেছে সৃজন আর তার পুরো পরিবারকে। তবে এই বিপদে ভেঙে পড়েনি পর্ণা।

 

পরিবর্তে সৃজনকে বিপদ থেকে কিভাবে উদ্ধার করা যায় সেই চেষ্টা করার দিকে মনোযোগ দিয়েছে সে। যারা এই অপরাধ করেছে তাদের ধরে শাস্তি দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে পর্ণা। কিন্তু হীনমন্যতায় ভুগছে সৃজন। মানসিক ভাবে সাংঘাতিক ভেঙে পড়েছে সে। পর্ণা বুঝতে পারছিল যে, সৃজনের কাজের খুব প্রয়োজন।

সাম্প্রতিক পর্বে দেখা যায়, পর্ণা সৃজনের জেঠু অখিলেশের কাছে এসে বলে, “যতদিন না কোন ব্যবস্থা হচ্ছে ততদিন অব্দি যদি সৃজনকে অন্তত দুপুর বেলাটা দোকানে বসানো যেত তাহলে ওর মনটা একটু অন্যদিকে ঘুরতো।

চিন্তা করতে করতে হীনমন্যতায় ভুগতে ভুগতে ছেলেটা শেষ হয়ে যাচ্ছে।” পর্ণার কথা শুনে সৃজনের কথা ভেবে রাজি হয় জেঠু। যদিও জেঠুর ছেলে অয়ন এবং ছেলের বউ মৌমিতা বেঁকে বসে।

আরও পড়ুন : আগে নায়িকাকে ভালো না লাগলেও এখন গল্পের সাথে মানানসই মনে হচ্ছে!চিনি নিয়ে কী বলছেন দর্শক?

নিম ফুলের মধু ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে যে, সৃজনের জেঠু অখিলেশ সৃজনের হাতে দোকানের চাবি তুলে দিয়ে বলছেন, “ভালো করে দোকান সামলাবি।” এদিকে পর্ণা পাড়ার বউ সেজে জিরে গুড়োর প্যাকেট আনা নিয়ে সৃজনের সঙ্গে একটু রসিকতা করছে। কিন্তু এখানেও শান্তি নেই। পরবর্তী প্ল্যানের জন্য রনির সঙ্গে দেখা করে ইশা। এবার দেখার কি হয়।

Related Articles