বাংলা সিরিয়াল

পর্ণাকে আবার সন্দেহ করছে সৃজন! মুখের উপর উচিত জবাব দিলো ঠাম্মি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু । যত দিন যাচ্ছে এই ধারাবাহিক ততই যেন আকর্ষণীয় হয়ে উঠছে। তবে এই ধারাবাহিকে নায়ক সৃজনের সবথেকে বড় একটা দোষ হল, সবসময় নিজের বউ পর্ণাকে সন্দেহ করা।

যদিও পর্ণা আজ পর্যন্ত কোনদিন নিজের স্বামী সৃজনকে অবিশ্বাস করেনি। সেই জায়গায় দাঁড়িয়ে একটা সম্পর্কে যদি দুজনের দুজনের প্রতি বিশ্বাস না থাকে, তাহলে সত্যিই কি কোন একটা সম্পর্ক টিকে থাকতে পারে?

ইতিপূর্বে নানান বিষয় নিয়ে পর্ণাকে অবিশ্বাস করেছে সৃজন। আর প্রত্যেকবার সেই অবিশ্বাসের পরীক্ষার মুখোমুখি হয়ে বিশ্বাস ফিরিয়ে আনতে হয়েছে পর্ণাকে। কিন্তু দিনের পর দিন একই জিনিস চলতে থাকলে, এই অত্যাধিক প্রসেসিভনেস পথের কাঁটা হয়ে দাঁড়ায়। পর্ণার সাথে সেটাই হয়ে চলেছে।

এমনিতেই পর্নার বন্ধু অনুভবকে দেখে মোটেও খুশি নয় সৃজন। বিপদের দিনে যে মানুষটা পাশে এসে দাঁড়ালো তার প্রতি বিন্দুমাত্র কৃতজ্ঞতা বোধ নেই তার। যখন অনুভব পর্ণাকে একটি ম্যাগাজিনে নিজের ছবি এবং সাহসিকতার গল্প তুলে ধরার কথা বলে, তখন স্ত্রীয়ের কথা বলার আগেই উত্তর দেয় সৃজন। সৃজনের এই অতিরিক্ত অধিকারবোধ পর্নার পথের কাঁটা।

তবে এত কান্ড দেখে বিষয়টা মেনে নেয়নি ঠাম্মি। তিনি বলেন, তাঁর নাত বউ ফটোশুট করবে। সকলেই পর্ণাকে তাদের ইচ্ছেমতো ব্যবহার করছে। যে মেয়েটা একা হতে এত কিছু সামলেছে তার কথা কে জানতে পেরেছে?

আরও পড়ুন : আগুন দেখে দূরে সরে গেল পরাগ, হবু সতীনকে বাঁচালো শিমুল!

অবশেষে আজ যখন পর্ণার সাহসিকতা প্রকাশ করার সুযোগ এসেছে তখন সকলেই তাকে বাধা দিতে ব্যস্ত। তাই ঠাম্মি পর্ণাকে বলেন, এই ফটোশুট তাকে করতেই হবে। কারোর বাধা যেনো সে না মানে।

এদিকে পর্ণার কাছে সৃজন স্বীকার করে, তার মনে অনুভবকে নিয়ে একটা অনিশ্চয়তা তৈরি হয়েছে। পর্ণা সৃজনকে বোঝায়, দুটো মানুষের মধ্যে সম্পর্ক তখনই ভালো হয় যখন দুজনের বিশ্বাস থাকে। অবিশ্বাস নিয়ে সংসার করা সম্ভব নয়। তাই আগে সৃজনকে শিখতে হবে বিশ্বাস করতে।

Related Articles