বাংলা সিরিয়াল

ডিভোর্সের বদলে ফুলশয্যা! টিভির আগেই ফাঁস পর্ণা সৃজনের রোমান্টিক মুহূর্ত

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। শুরু থেকেই এই সিরিয়াল নিয়ে উত্তেজনা তুঙ্গে। আজকাল টিআরপিতে ও ভালো ফোন করছে এই ধারাবাহিক গত সপ্তাহে বৃহস্পতিবার এই ধারাবাহিক ছিল একেবারে প্রথমেই। রেটিংও পেয়েছিল ভালো।

এখন তো দুর্দান্ত পর্ব চলছে এই ধারাবাহিকে। ‘বাবুউউ’ সৃজনের সাথে পর্ণার সম্পর্ক এখন নতুন দিকে মোড় নিচ্ছে। তবে সব জায়গাতেই পর্ণার শাশুড়ি বারবার বাধা হয়ে দাঁড়াচ্ছে পর্ণা আর সৃজনের সম্পর্কে।

বাবুর মা দীর্ঘদিন ধরে ছেলে বউয়ের ডিভোর্সের জন্য উঠেপড়ে লেগেছিল। সৃজনের মন থেকে পর্ণাকে দূরে সরিয়ে দেওয়ার জন্য ঈশাকে ব্যবহার করতে চেয়েছিলেন তিনি। কিন্তু কোন কিছুতেই কোন লাভ হয়নি। যতবার ইশা তাদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়িয়েছে ঠিক ততবার পর্ণা কড়া হাতে তাকে শায়েস্তা করেছে। ইতিমধ্যেই চয়নকে হাসপাতাল থেকে সুস্থ করে এনেছে সে। তাই সৃজনের মন গলেছে পর্ণার প্রতি।

ডিভোর্স তো দূরে থাক, পর্ণাকেই দ্বিতীয়বার বিয়ে করে ফেলল সৃজন। তাও আবার নিজেদের বিবাহ বার্ষিকীর দিনে। ডিভোর্সের কেস চলাকালীন পর্ণা ৫০ লক্ষ টাকা দাবি করে।

সব শুনে মা ছেলের মাথায় বাজ পড়ার মত অবস্থা। এর মাঝে ঘটে গিয়েছে অনেক ঘটনা। ঠিক তারপরেই বিবাহবিচ্ছেদ ভুলে গিয়ে বিবাহ বার্ষিকীর আনন্দে মেতে উঠেছে দত্ত বাড়ি। বিবাহবার্ষিকীতেই সৃজন-পর্ণার বিয়ের আয়োজন করা হয়।

গায়ে হলুদ থেকে শুরু করে মালাবদল, শুভদৃষ্টি, সাত পাকে ঘোরা সিঁদুর দান সবটাই হয়েছে। বিবাহ বার্ষিকীর স্পেশাল পর্বে হাজির ছিল ফুলকি রোহিত। দুজনের বিয়ে সম্পন্ন হওয়ার পর মাথায় হাত সৃজনের মা কৃষ্ণার। ছেলে বৌমাকে একসাথে ফুলশয্যার ঘরে ঢুকতে দেখে ভীড়মি খেলেন তিনি, ঈশা আর মৌমিতা।

পর্না জানায়, সকাল হলেই তার আদরের ছেলেকে সে ছেড়ে দেবে। এরপর দুজনে ঘরে প্রবেশ করে এত দিনের রাগ অভিমানের কথা মনে করে কেঁদে ফেলে।

আরও পড়ুন : সূর্য-দীপাকে দিয়ে নকল ডিভোর্স পেপারে সই করালেন লাবন্য! তবে কি মিল হবে সূর্য দীপার?

সব ভুল বোঝাবুঝি মিটিয়ে নিয়ে একেঅপরকে কাছে টেনে নেয় সৃজন পর্ণা। আজকের পর্বে দেখা যাবে দ্বিতীয়বার ফুলশয্যার মুডে সৃজন আর পর্না। সব শেষে শোনা যায়, যেটা হল সেটা ভালো হল না, কাল ডিভোর্সের কেসের ডেট।

সত্যিই কি এবার তাদের মধ্যে ডিভোর্স হয়ে যাবে? নাকি সব ভুল বোঝাবুঝি মিটিয়ে নিয়ে সংসারে মন দেবে পর্না আর সৃজন। সেটা সময়ের অপেক্ষা।

আরও পড়ুন : অনুরাগের ফ্যান ছিলাম বলে আজ নিজেই নিজেকে থাপ্পর মারতে ইচ্ছা হয়!-এক সময়কার অনুরাগের ফ্যানরা আজ অনুরাগ হেটার!

Related Articles