বাংলা সিরিয়াল

উচ্চতা থেকে শুরু করে পায়ের নখ,নখ থেকে শুরু করে মাথার চুল, চুল থেকে শুরু করে তার চোখ এককথায় নায়িকা সুলভ চেহারা সোনা মনি সাহার!

টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে তিনি অভিনয় করেন, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেবী চৌধুরানী থেকে শুরু করে মোহর সকল ধারাবাহিকেই দুর্ধর্ষ অভিনয় করেন তিনি।

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো শুভ বিবাহ। এই ধারাবাহিকে ও সুধার চরিত্রে অভিনয় করতে দেখা যায় সোনামণিকে। সোনামনির এই দুর্ধর্ষ অভিনয় দেখে দর্শক তাজ্জব হয়ে যাচ্ছেন। অনেকেই বলছেন যে সোনামনি যে চরিত্রগুলো করেছে প্রত্যেকটি বেশ চ্যালেঞ্জিং।

আরও পড়ুন : লোকে এটাই দেখছে!এতেই টিয়ারপি পাচ্ছে এত! তো লেখক ভালো কিছু কেন করবে কষ্ট করে আসলে মেইন দোষ এই দর্শকদেরই!

ঠিক যেমন, দেবী চৌধুরানী ধারাবাহিকে একটি ঐতিহাসিক চরিত্র ছিলো, মোহর ধারাবাহিকে ছিলো একটি লড়াকু মেয়ের কাহিনী, একইভাবে শুভ বিবাহ ধারাবাহিকে সুধাকে দেখা যাচ্ছে একটি মেয়ের গল্প,যে ডিভোর্সি, নতুন করে নিজের জীবন শুরু করেছে,এই মেয়ের চরিত্র অনবদ্য অভিনয় করছেন সোনামনি।

তাই তার অভিনয় দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক প্রচুর মানুষ তার অভিনয় প্রতিভার প্রশংসা করেছেন। একজন যেমন বলেছেন প্রচুর অভিনেত্রী দেখেছি কিন্তু সোনামনির মতো অভিনেত্রী হয় না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“উচ্চতা থেকে শুরু করে পায়ের নখ,নখ থেকে শুরু করে মাথার চুল, চুল থেকে শুরু করে তার চোখ এককথায় নায়িকা সুলভ চেহারা সোনা মনি সাহার
স্টার জলসায় শুভ বিবাহ সিরিয়ালে সোনা দি অভিনয় করতেছে এজন্য জি দাসীরা সোনা দি কে 2 ফুটের নায়িকার সাথে

আরও পড়ুন : জল থৈ থৈ এর টি আর পি পেলো শুভ বিবাহ! শুভ বিবাহের ক্যামেরা কোয়ালিটি জঘন্য থাকায় হয়তো অনেকেই দেখা ছেড়ে দিয়েছে!

তুলনা করতেছে তাই তোমাদের কে বলছি সোনা দি কে অন্য দুই ফুটের নায়িকার সাথে তুলনা করে নিজেদের ছোট করো না
টিআরপি না পেলে ও রাত 9 টা মানে শুভ বিবাহ
না পেলে রাত 9 টা মানে শুভ বিবাহ তাই অনস্ক্রিন সোনা দি এবং অফস্ক্রিন সুধা দির সাথে দুই ফুটের নায়িকার তুলনা করে নিজেদের রুচির পরিচয় দেবেন না”

Related Articles