বাংলা সিরিয়াল

রূপাকে লিড করবে বলেই সোনার দোষটাকে হাইলাইট করা হচ্ছে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখানো হচ্ছে যে জলের তোড়ে ভেসে গেছে দীপা, রূপা। ভেসে যাওয়ার আগে রূপার গলায় ফুটে উঠেছে অভিমান নিজের বোন এবং বাবার প্রতি।

সোনা সূর্যকে আঁকড়ে ধরেছিল যে কারণে সূর্য রূপাকে বাঁচাতে যেতে পারেনি,এমনকি ভেসে যাওয়ার এই ঘটনা ঘটার পরে যখন স্বপ্নের থিম টা দেখানো হলো সেখানেও দেখা গেল যে সূর্য স্বপ্ন দেখছে সোনা তার গলা আঁকড়ে ধরে আছে বলে সে রূপাকে বাঁচাতে পারছে না;

আরও পড়ুন : ১০ লাখ টাকা নিয়ে চম্পট দিল অহনার সাজানো লোক! টাকার নাম্বারের সূত্র ধরেই কি শ্যামলী এবার ধরে ফেলবে অরুনাভ আর অহনাকে?

কিন্তু দর্শক বলছেন বারবার যে এইভাবে সোনাকে দোষারোপ করা হচ্ছে এটা কি ঠিক? রূপার মধ্যে সোনার প্রতি অভিমান দেখানো হচ্ছে আবার বারংবার দেখানো হচ্ছে সোনা, তার বাবাকে ধরেছিল বলেই রূপা বাঁচাতে পারেনি।

সোনা তো নিজেও তার বোনকে খুব ভালোবাসে, তাহলে? আসলে এই ঘটনাটা হওয়ারই ছিল কোনো না কোনো কারণে এই ঘটনাটা ঘটতো কারণ এটা একটা ট্র্যাক এটাকে নিয়ে আসতেই হত রূপাকে পরবর্তীতে নায়িকা হিসেবে দেখাবে বলেই এই ট্র্যাকটাকে এভাবে নিয়ে আসা হলো এবং ভিলেন রূপে দেখানো হলো সোনাকে।

আরও পড়ুন : নীলুর বেলায় সাত খুন মাফ,এটা‌ কেমন উদারতা? শৌযের বেলাতে এই মহানুভবতা কোথায় ছিল?’ মিঠিঝোরা ধারাবাহিক নিয়ে প্রশ্ন তুলেছেন দর্শক!

কিন্তু বারবার এরকম একটা দুর্ঘটনার জন্য সোনাকে দায়ী করাটা ঠিক নয় হয়তো এভাবেই সোনা ভিলেন হয়ে উঠবে।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সোনার দোষ টা এখানে হাইলাইট করা হয়েছে ,বাট ওদের মৃ*ত্যু ছিলো সেটা যে কোনো উপায়ে হতেই পারতো।

আমি সোনার দোষ দেখছি না ,কখন কার কি হয় যেতে আসতে পথে সেটা কেউই জানে না। বাট রূপাকে লিড করবে বলেই হয়তো এইটা করলো। সোনা সূর্যের প্রতি রুপার অভিমান রাগ রয়ে গেলো।”

Related Articles