বাংলা সিরিয়াল

জ্বরের ঘোরে কি অতীতের সব কথা বলে দেবে সুধা?-নতুন প্রোমোতে দুজনের কাছাকাছি আসা দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহতে নতুন প্রোমো এসেছে। এই প্রোমো তে দেখা যাচ্ছে যে স্টেজ আর সুধা কাছাকাছি এসেছেন তাদের মধ্যে তৈরি হচ্ছে ভালোবাসাঘন মুহূর্ত। ধারাবাহিক কি নতুন যে প্রোমোটি দেখা যাচ্ছে সেখানে

আমরা দেখতে পাই যে গাছে জল দিতে দিতে হঠাৎ বৃষ্টি নামলে সুধা ভিজে যায় কিন্তু সে ঘরে ঢুকতে পারে না কারণ ঘরে ঢোকার দরজা বন্ধ ছিল ভিজতে ভিজতে তার জ্বর আসে এবং তারপর তেজ বেরিয়ে এসে সুধাকে ওই অবস্থায় দেখতে পেয়ে টেক কেয়ার করতে থাকে।

জ্বরের ঘোরে সুধা যেমন তেজকে আঁকড়ে ধরে তেজ ও তেমনি কথা দেয় চিরকাল সে সুধার মাথার ওপর গার্ড হয়ে থাকবে। অনেকে মনে করছেন এই প্রোমো একটা ইঙ্গিত যে এই জ্বরের ঘোরে সুধা হয়ত তার জীবনের অতীতের কথা গুলো বলে ফেলবে তেজকে।

আরও পড়ুন :  ময়নার থেকে চোখ ফেরানো যায় না-পুবের ময়নার নতুন প্রমো দেখে বলছেন দর্শক!

কেউ আবার মনে করছেন যে বিয়ের আগে বিদেশের মাটিতে একবার তেজের সাথে যে সুধার দেখা হয়েছিল এবং তেজ যে সেই সময় সুধাকে ট্রেনের টিকিটের দাম দিয়ে তাকে সাহায্য করে সেই কথা হয়তো সুধা জ্বরের ঘোরে বলে ফেলতে পারে।

সোশ্যাল মিডিয়ায় একজন এই প্রোমো নিয়ে বিস্তারিত লিখেছেন আর তারপর প্রোমো দৃশ্যে সুধা এবং তেজের কাছাকাছি আসার বিষয়টির ব্যাখ্যা করে লিখেছেন যে, “ তেজ বাবু যতই রাগী হোক, আসলেই বড্ড Caring!!

প্রত্যেক মেয়েই চায় তার স্বামী তার প্রতি Caring হোক, সেটাই শুভ বিবাহের Promo তে দেখা গেলো। ভীষণ স্নিগ্ধ Promo, সামনে দূর্দান্ত এপিসোড হোতে চলেছে সে আর বলার বাকি রাখে না।”

Related Articles