বাংলা সিরিয়াল

মুখোশের আড়ালে থাকা শত্রুর পর্দাফাঁস! শ্রাবণের সামনে বড় বিপদ, রইলো ধামাকা পর্ব

অবশেষে হলো মুখোশধারীর পর্দা ফাঁস। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “লাভ বিয়ে আজকাল”। এই ধারাবাহিকের প্লট অনুযায়ী ওম আর শ্রাবণের ক্ষতি করতে উঠে পড়ে লেগেছিল মুখোশধারী এক ব্যক্তি।

এবার সেই শয়তানের মুখোশ গেল খুলে। জানা গেল মুখোশের আড়ালে আসল মানুষটা কে। বর্তমানে ঘোষ বাড়িতে আদর্শ বউ শ্রাবণ। পরিবারের সকলই তাকে বাড়ির বউ হিসেবে পেয়ে খুবই খুশি। কিন্তু পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছে এক মুখোশধারী ব্যক্তি।

এখন শ্রাবণ ঘোষ বাড়িতে কিছু নিয়ম চালু করেছে। সংসারে সকলের জন্য বেশ কিছু নিয়ম না করলে দুবেলা খাবার দাবার কিছু জুটবে না।। এতদিন ধরে যে কাজটা কেউ করে দেখাতে পারিনি সেটা এখন করে দেখিয়েছে শ্রাবণ। একদিকে সংসার অন্যদিকে কোম্পানি, দুটোই একেবারে একা হাতে সামলাচ্ছে শ্রাবণ। তবে এই কাজে তাকে সাহায্য করতে রাজি নয় ওম।

মাঝে শ্রাবণের ক্ষতি করার জন্য কার্যত উঠে পড়ে লেগেছে তার শত্রুরা। চাঁদ মনি ডেয়ারি নিয়ে কাজ করতে শুরু করেছে শ্রাবণ। এরই মধ্যে একজন মুখোশধারী মানুষের আবির্ভাব।

ডেয়ারিকে পুড়িয়ে দেয় সে। এই মুখোশধারী মানুষটা আসলে কে এবার সেটার সন্ধান পেয়ে গেল ওম আর শ্রাবণ। আসলে মুখোশধারী মানুষ আর কেউ নয় , সে মৃত্তিকা।

ওম আর শ্রাবণ মৃত্তিকাকে ধরে ফেলে। তাকে পুলিশের হাতে তুলে দেয়। কিন্তু সত্যি কি আসল মুখোশধারী মানুষ মৃত্তিকা? কারণ সেই সময় তিনি শ্রাবণকে ভিডিও কল করে বলে, সে নাকি সুস্থ হয়ে গিয়েছে। অথচ শ্রাবণ দেখতে পায় তিন্নির পাশে কেউ একজন মুখোশধারী মানুষ দাঁড়িয়ে রয়েছে।

আরও পড়ুন : আমাকে যত বেশি খোঁটা শোনাও কিন্তু মিলিকে নয়! অর্জুনের সব সময় মিলির পাশে থাকা দেখে মুগ্ধদর্শক বলছেন ‘ইউনিক’ সিরিয়াল!

মৃত্তিকা পুলিশের জালে। তাহলে তিন্নির পেছনে মুখোশধারী মানুষটা কে? মল্লার শ্রাবণকে ঘোষ বাড়ির রহস্যের কথা বলেছে। তাহলে এইটাই কি সেই রহস্য?

Related Articles