বাংলা সিরিয়াল

Kar Kache Koi Moner Kotha Serial: অত্যাচারী শাশুড়ি থেকে প্রিয় বন্ধু! শিমুলের শাশুড়ির পরিবর্তন দেখে আপ্লুত নেটপাড়া

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে শিমুলের শাশুড়িকে নিয়ে সকলেরই ছিল ভুরি ভুরি অভিযোগ। এবার সেই কুটনি অত্যাচারী শাশুড়ি থেকে পরিবর্তিত হয়ে শিমুলের কাছের মানুষ হয়ে উঠতে চলেছে মধুবালা। একসময় বৌমাকে সহ্য করতে পারত না মধুবালা। এরপর শাশুড়ির তীর্থে যাওয়ার জন্য শিমুল টাকা যোগাড় করে দিতেই, কিছুটা হলেও মন পরিবর্তন হয়েছে শিমুলের শাশুড়ির। এখন ছেলেকে বাদ দিয়ে বৌমাকে সমর্থন করছে সে।

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের পরবর্তী পর্বগুলিতে শাশুড়ি বৌমার সম্পর্ক আরো মজবুত হতে চলেছে। তীর্থে যাওয়ার জন্য মায়ের হাতে এক পয়সাও দেয়নি ছেলেরা। তাই শাশুড়ি মায়ের ইচ্ছে পূরণ করার জন্য শিমুল নিজের গয়না বন্ধক দিয়ে, টাকা যোগাড় করে শাশুড়ি মাকে তীর থেকে পাঠায়। এতদিনে শিমুলের শাশুড়ি শিমুলকে ভালো বৌমা হিসেবে স্বীকার করে নিয়েছে। নিজের অবর্তমানে তার মেয়ে পুতুলের দায়িত্ব এসে দিয়েছে শিমুলের ওপর।

ধীরে ধীরে দূরত্ব ঘুচিয়ে বন্ধুত্ব পরিণত হচ্ছে শাশুড়ি বৌমার সম্পর্ক। সম্প্রতি জি বাংলার তরফে নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে। বৌমার এবং তার বান্ধবীদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ঘুড়ি ওড়াবে মধুবালা। প্রোমো ভিডিওর প্রথমে দেখা যাচ্ছে,পুতুল, শিমুল, সুচরিতা, বিপাশারা একসাথে ছাদে উঠে ঘুড়ি ওড়াচ্ছে। সেখানে চেঁচামেচির শব্দ শুনে ছাদে উঠে আসে শিমুলের শাশুড়ি। শাশুড়িকে দেখে সকলে ঘুড়ি আর লাটাই লুকিয়ে নেয়। মধুবালা বলেন, “বাড়িটাকে তো একেবারে বাজার বানিয়ে ছেড়েছো সকলে!”

এরপর শিমুল শাশুড়ির মন্তব্যের জবাব দিতে যায়। তখনই গল্পের টুইস্ট আসে। শিমুলকে চুপ করিয়ে পিছন থেকে ঘুড়ি আর লাটাই বের করে মধুবালা। শাশুড়ির হাতে ঘুড়ি আর লাটাই দেখে উৎফুল্ল হয় শিমুল। এরপর মধুবালা তার বৌমা এবং বান্ধবীদের সঙ্গে একসাথে ঘুড়ি ওড়াতে শুরু করে। এরপর শাশুড়িকে জড়িয়ে ধরে শিমুল বলে, “তুমি এত সুন্দর ঘুড়ি ওড়াতে পারো মা?” এই শুনে শিমুলের শাশুড়ি তাকে আবদার করে বলে, “শাশুড়িকে তুমি বললে! এখন থেকে কিন্তু তুমি বলতে হবে বলে দিলুম”। এই প্রোমো দেখে আপ্লুত দর্শকরা।

Related Articles