বাংলা সিরিয়াল

প্রতীক্ষার গয়না নিজের কাছে রাখতে গিয়ে বিপদের শিমুল! টিভির আগেই ফাঁস দুর্দান্ত পর্ব

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “কার কাছে কই মনের কথা” নারি কেন্দ্রিক হলেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দিনের পর দিন। এই ধারাবাহিকের নায়িকার শিমুল বিয়ের পরে শান্তি পায়নি শ্বশুরবাড়িতে।

পরিবারের ভালো করেছে বহুবার, কিন্তু তবুও নাম পায়নি কারো থেকে। তবে বৌমা এমন ভালো মানুষ দেখে মন গলেছে শাশুড়ির। কিন্তু স্বামীর মন পায়নি শিমুল। এখন তো আবার তার স্বামী পরাগ চক্রান্ত শুরু করেছে।

শিমুলকে বাড়ি ছাড়া করতে প্রতীক্ষা-পলাশের বিয়ের আগে থেকে ভালো মানুষের মুখোশ পরে অভিনয় করতে শুরু করেছে প্রতীক্ষা , পলাশ, পরাগ আর তার ছাত্রী প্রিয়াঙ্কা। বিয়ে করে শ্বশুরবাড়িতে এলো প্রতীক্ষা।

এরই মধ্যে শিমুলকে বাড়ি থেকে তাড়ানোর পরিকল্পনা শুরু। পরাগ, পলাশ, প্রতীক্ষা ভালো হওয়ার অভিনয় করছে। এদিকে পরাগ প্রিয়াঙ্কার সঙ্গে সংসার করার পরিকল্পনা করছে।

আরও পড়ুন : মেঘের বদনাম করতে রূপ-ময়ূরীর ঘৃণ্য চক্রান্ত! জানতে পেরেই একি করে বসলো নীল?

ধারাবাহিকের সাম্প্রতিক এপিসোড বলছে, বিয়ে করে ঘরে এলো প্রতীক্ষা। বাড়িতে ঢুকতেই দুধে আলতা থালায় পা দিতেই পড়ে যায় সে। প্রতীক্ষাকে অলক্ষ্মী বলে অপমান করে পুতুল। আসন্ন পর্বে দেখা যাবে, নিজের গয়না শিমুলকে রাখতে দেবে প্রতীক্ষা। প্রথমে শিমুল রাজি না হলেও, পড়ে রাজি হয়ে যায়।

কটন প্রতীক্ষা তাকে দিদির মতোই নাকি মনে করে। প্রতীক্ষার কথায় গলে যায় শিমুল। প্রতীক্ষার সব গয়না নিজের আলমারিতে তুলে রাখে সে।

আরও পড়ুন : ‘OMG!!নায়িকার এ কেমন এক্সপ্রেশন!’চিনির প্রোমোতে ইন্দ্রানীর লুক নিয়ে তুমুল ট্রোল

এবার আসছে সেই এপিসোড যেখানে, শিমুল আর তার প্রাক্তন শতদ্রুর ওপর গয়না চুরির দায় চাপাবে পরাগ-পলাশ। শাশুড়ি মধুবালা ভুল বুঝবে বৌমাকে। শিমুল-শতদ্রু গয়না চুরি করে পালিয়ে যাওয়ার মতলব করেছে, এই অপবাদ দেওয়া হবে। এবার দেখার, শিমুল কিভাবে নিজেকে নির্দোষ হিসেবে প্রমাণ করে।

Related Articles