বাংলা সিরিয়াল

ধরা পড়েও শিক্ষা হয়নি ময়ূরীর, প্রমাণ নষ্ট করতে উঠে পড়ে লাগলো মেঘের গুণধর দিদি!

জি বাংলা ধারাবাহিক ইচ্ছে পুতুল নাকি শেষ হতে চলেছে? এমনই গুঞ্জন ছড়িয়েছে চারিদিকে। তবে এখনো পর্যন্ত অফিসিয়ালি কোন কিছুই ঘোষণা করা হয়নি।

তার আগে একের পর এক দুর্দান্ত পর্ব দেখিয়ে দর্শকদের কাছে পাকাপাকি জায়গা করে নিয়েছে মেঘ ময়ূরী আর নীলের ত্রিকোণ প্রেমের গল্প ইচ্ছে পুতুল ধারাবাহিক। সিরিয়ালের এখনকার প্লট অনুযায়ী, সকলের সামনে ধরা পড়ে গিয়েছে মেঘের দিদি ময়ূরী আর রূপ।

গিনি, জিষ্ণু থেকে শুরু করে নীল, সকলেই এখন মেঘের সাথে হয়ে যাওয়া অন্যায়ের পেছনে থাকা দোষীদের খুঁজিতে উঠে পড়ে লেগেছে। এদিকে গিনি, রূপের মুখ থেকে সত্যি কথা বলার জন্য তাকে মদ খাইয়ে বেহুশ করে রূপের সমস্ত কথা রেকর্ড করে নিয়েছে। আর সেই প্রমাণ পুলিশের হাতে তুলে দিতেই প্রেস কনফারেন্সের আয়োজন করেছে গিনি আর নীল।

রূপের বন্ধুর সহায়তায় তাকে মদ খাইয়ে তার পেট থেকে সমস্ত সত্যি কথা বের করে নেওয়ার সেই ভিডিও সাংবাদিকদের সামনেও দেখানো হয়। সাংবাদিকের ছদ্মবেশে রূপ প্রেস মিটে হাজির হয়েছিল ঠিকই, কিন্তু সে সকলের সামনে ধরা পড়ে যায়। গিনি তাকে চিনে নিতে ভুল করেনি।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, রূপ বলছে, “আমরা তো অনেক দিন ধরে পার্টনার ইন ক্রাইম। এই পুরো ঘটনাটার আসল মাস্টার মাইন্ড ময়ূরী”।

ময়ূরী কিংবা রূপ কেউই বুঝতে পারেনি তাদের সব চক্রান্ত এভাবে ফাঁস হবে। এই দেখে ময়ূরী ল্যাপটপ থেকে পেনড্রাইভ খুলে নষ্ট করে দেয়।তবে গিনি বলে, এই ভিডিওর অনেক কপি পুলিশের কাছে ও সকলের কাছে রয়েছে।

আরও পড়ুন : পর্ণাকে আবার সন্দেহ করছে সৃজন! মুখের উপর উচিত জবাব দিলো ঠাম্মি

সুযোগ বুঝে রূপ পালানোর চেষ্টা করলে নীল তাকে মেরে নাক ফাটিয়ে দেয়। এরপর পুলিশ রূপকে ধরে নিয়ে যায়। তবে ময়ূরীকে কেন নিয়ে যাওয়া হলো না? প্রশ্ন তুলছেন দর্শকরা।

Related Articles