বাংলা সিরিয়াল

‘ছোট মেয়ে তারার বড়লোক বাড়িতে বিয়ে দিতে মেজো মেয়ে সন্ধ্যার পরিচয় গোপন করছে সন্ধ্যার মা!ইনি নাকি মা?জঘন্য মহিলা!’-সন্ধ্যার প্রতি তার মায়ের এই অবিচার দেখে মুখ খুলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা প্রথমদিকে যখন শুরু হয় তখন সন্ধ্যার মাকে নিয়ে প্রচুর প্রশংসা হয় কারণ শুধুমাত্র সংসারের কারণে সন্ধ্যার মাকে বাধ্য হয়ে সন্ধ্যার বিয়ে ভাঙতে হয়, তিনি নিজেও তার মেজ মেয়েকে প্রচন্ড ভালোবাসেন কিন্তু তার মেজো মেয়ের বিয়ে হয়ে গেলে এই সংসার কে টানবে তাই সন্ধ্যার মা নিজে পরিচয় গোপন করে পাত্র পক্ষকে ফোন করে সন্ধ্যার নামে ভাঙচি দেয়- সংসারের অভাব অনটনের কথা ভেবে এত দূর অবধি দর্শক হজম করে নিয়েছিলেন, কিন্তু তারপর দর্শক সন্ধ্যা তারা ধারাবাহিকে দেখতে পাচ্ছেন যে সন্ধ্যার যে মা সন্ধ্যার বিয়ে ভাঙতে তৎপর সংসারের কথা ভেবে সন্ধ্যার সেই মাই তার ছোট মেয়ে তার আর বড়লোক বাড়িতে বিয়ে দেবে বলে নিজের পরিচয় গোপন করতে পর্যন্ত ব্যস্ত।

এই বিষয়টা দর্শকরা একেবারেই মন থেকে মানতে পারছেন না, তাদের বক্তব্য, কোন মায়ের চরিত্রই এমন হয় না কোন মা এতটা নিচ হয় না যতটা সন্ধ্যা তারা ধারাবাহিকে দেখানো হচ্ছে, একই সাথে এই ধারাবাহিক নিয়েও তাদের বেশ কিছু অভিযোগ আছে তাদের বক্তব্য এই ধারাবাহিকের এপিসোড এতটাই স্লো আর বোরিং হচ্ছে যা বলার বাইরে প্রতিপক্ষ ধারাবাহিক যেখানে এতটা স্ট্রং এতটা ভালোমতো টিআরপিতে লিড করছে সেখানে সন্ধ্যা তারার উচিত কাহিনী এবং ট্র্যাক আরো জমজমাট করা কিন্তু তার পরিবর্তে সন্ধ্যা তারার গল্প বেশ বোরিং হচ্ছে বলে মনে করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“ইনি নাকি মা!!!
কি জঘন্য একটা চরিত্র এনার! কারা যেন আবার ফার্স্ট প্রোমো দেখেই বলেছিলো,ইনি তারার থেকে সন্ধ্যা কে বেশি ভালোবাসেন।নিজের ছোটমেয়ের বড়লোক বাড়িতে বিয়ে দেবে বলে, বড়ো মেয়ের পরিচয়ও গোপন রাখতে চাইছে,কেন? না সে অন্যায়ের প্রতিবাদ করে,বড়লোক হলেই মান্যগণ্য করে না, উপযুক্ত শাস্তি দিতে পারে।অথচ সেই বড়মেয়েকে দিয়েই সংসারের ভার বহন করায়, সে নিজে পড়াশুনা না শিখে নিজের ছোটবোনের পড়াশুনা চালাচ্ছে,তার সমস্ত চাহিদা মেটাচ্ছে! সত্যিই কি সন্ধ্যা চরিত্রটা এতটা ডিজার্ভ করে????

আমি জানিনা কার কি মত.. কিন্তু literally অন্বেষা দির জন্য অনেক খারাপ লাগছে। সিরিয়াল তো প্রচণ্ড slow চলছেই! প্লাস সেই এক ওই তারা – নীল এর প্রেম, মাঠান এর বাড়ীর কথোপকথন।সবমিলিয়ে ভীষণ বোরিং! এভাবে জানিনা কোনদিন টি আর পি উঠবে।বেশিরভাগ মানুষ ই অন্বেষা দির জন্যই এই সিরিয়াল টা দেখা শুরু করেছে। সেখানে সিরিয়াল টা শুরু হয়ে এতদিন হয়ে গেলো, এখনো ঠিকভাবে তাদের দেখা ই হলো না। উল্টে তারা আর নীল কে নিয়েই সিরিয়ালের বেশিরভাগ টাইম টা চলে যাচ্ছে।এভাবে জানিনা কর কতদিন ধৈর্য্য থাকবে। আর তারপরে বাদ দি স্টার জলসার কথা,নতুন সিরিয়াল টাকে প্রোমোট করার কোনো বালাই নেই!!কি অদ্ভুত”

Related Articles