বাংলা সিরিয়াল

বধূবরণের ইন্দিরার মতই ‘রূপসাগরে মনের মানুষ’এ শক্তিশালী চরিত্র অঞ্জনা বসুর! সুন্দর অসুন্দরের ভেদাভেদের বিরুদ্ধে মানবিকতার হয়েই তার লড়াই!

সানবাংলায় একটি নতুন ধারাবাহিক আসছে, এই ধারাবাহিকের নাম ‘রূপসাগরে মনের মানুষ’। বেশিরভাগ ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় নায়ক এবং নায়িকা দুজনেই বেশ সুন্দর হয় কিন্তু এই ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যাবে যে নায়িকা পরীর মত সুন্দর কিন্তু নায়ক তথাকথিত ভাষায় অসুন্দর। এই দুটো মানুষের মিল হওয়া এবং তাদের জীবনের উত্থান পতনের গল্প তাদের একে অপরের হাত ধরে এগিয়ে যাওয়ার গল্পই হলো ‘রূপসাগরে মনের মানুষ’। এই ধারাবাহিককে মুখ্য চরিত্র দেখা যাবে রুকমা রায় কে, তার অভিনীত চরিত্রের নাম পূর্ণা। পূর্নার মনের মানুষ যে হবে তার চরিত্রে অভিনয় করবেন একজন নবাগত অভিনেতা। কিন্তু এই ধারাবাহিকের আরো একটি কাস্টিং নিয়ে দর্শক বেশ উত্তেজিত, তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা বসু।

অঞ্জনা বসুর অভিনয় ইতিপূর্বে ছোট পর্দায় এবং বড় পর্দায় দেখে আমরা অভ্যস্ত। দুর্ধর্ষ অভিনয় করেন তিনি যে কোন চরিত্রে, বধূবরণ ধারাবাহিকে কনকের শাশুড়ির চরিত্রে তার অভিনয় একটা মাইলস্টোন সৃষ্টি করেছিল। সম্প্রতি রূপ সাগরের মনের মানুষে তাকে দেখা যাবে নায়কের মা হিসেবে। কিন্তু তার চরিত্রটি কেমন হবে? তা প্রকাশ্যে এলো এইবার।

জানা যাচ্ছে অঞ্জনা বসু অভিনীত চরিত্রটি একটি সন্তান স্নেহে অন্ধ মায়ের চরিত্র, সমাজের তার বিশাল প্রতিপত্তি, কিন্তু তার ছেলে তথাকথিত ভাষায় দেখতে সুন্দর না হওয়ার কারণে সমাজে তাকে যে অপমান ও অবহেলা করা হয়, তার বিরুদ্ধে তিনি লড়ে যাবেন, তিনি সবসময় চাইবেন একজন মানুষকে তার চেহারা দিয়ে নয় তাকে মানুষ বলে গণ্য করা হোক।- অর্থাৎ বোঝা যাচ্ছে বধূবরণের ইন্দিরার মত এখানেও আমরা একটা স্ট্রং চরিত্র পেতে চলেছি।

এখন আপনারা হয়তো ভাবছেন যে অঞ্জনা বসুর অভিনীত এই চরিত্রটি সম্পর্কে আমরা এত খবর কোত্থেকে পেলাম? আসলে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন একটি সূত্র মারফত খবর পেয়ে পোস্ট করে লিখেছেন যে,“১০০% সঠিক নিউজ

রূপ সাগরে মনের মানুষ সিরিয়ালে অঞ্জনা বসুর চরিত্র একজন সন্তানঅন্ধ মায়ের চরিত্র হবে।সমাজে যার বিরাট সম্মান।
কিন্তু ছেলের অসুন্দরের জন্য সমাজে অপমান ও অবহেলার বিরুদ্ধে সমাজের বিরুদ্ধে লড়ে যাবেন তিনি।
সমাজ বা সমাজের মানুষ যেনো কোনো মানুষকে মানুষ বলেই গণ্য করে প্রাপ্য সম্মান দেই,চেহারা দেখে নয় এই লড়াই এই চরিত্রের।”

 

Related Articles