বাংলা সিরিয়াল

লেখকেরা কি একটু শান্তিপূর্ণ ভাবে কিছু লেখতে পারে না।কিসব লেখে তারা! দীপা রূপা বেঁচে থাকলেও সূর্য সোনার থেকে আলাদা হ‌ওয়া দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ঝড়ের রাতে বান দেখতে যাওয়ার বায়না করে সোনা আর সূর্য সেটা মেনেও নেয়। এরপর তাদের জীবনে ভয়ঙ্কর বিপদ নেমে আসে।

বন্যার মধ্যে ভাসতে থাকে সূর্য,সোনা, রূপা ও দীপা। জলের তোড় বাড়তে থাকায় প্রথমে হাত ছেড়ে দেয় দীপা,ডাক্তার বাবুর ভরসায় মেয়েদের রেখে যায় সে। কিন্তু সূর্যের হাত ছেড়ে ভেসে যায় রূপা! ভেসে যাওয়ার আগে রূপা নিজের বাবা ও বোন সোনার প্রতি তীব্র অভিমান করে।

আরও পড়ুন : ইচ্ছে পুতুলের নীলের লাইট ভার্সন অনির্বাণ! ইচ্ছা পুতুলে নীলকে কেউ পছন্দ করত না!এখানেও তাই!

ভাসতে ভাসতে সে ভাবে, তার কী হবে? সে কী মরে যাবে? কেউ তো তাকে ভালোবাসে না! তার কেউ নেই! এরপর দেখা যায়, উদ্ধার টিম সূর্য আর সোনাকে উদ্ধার করলেও দীপা আর রূপাকে উদ্ধার করতে পারে না।

অন্যদিকে দেখা যায় বেঁচে আছে দীপা ও রূপা দুজনেই। এক‌ই গ্রামে আছড়ে গিয়ে পড়েছে তারা। সন্তানহারা এক মা আশ্রয় দিয়েছে রূপাকে আর দীপাকে অন্য একজন মহিলা তুলে নিয়ে গিয়েছে। কিন্তু দর্শক বলছেন রূপার সব মনে থাকলেও সে সেনগুপ্ত বাড়িতে আর ফিরবে না।

আরও পড়ুন : ‘প্লট আগে হলেও প্রেজেন্টেশন ধামাকা!’নিম ফুলে বারবার সেম কাহিনী দেখানো হয় এর প্রতিবাদ করে লিখলেন এক দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দীপা আর রূপা দুজনেই বেঁচে আছে, সম্ভবত দীপা আর রূপা এক গ্রামেই থাকবে, হয়তো দিপা কোমায় চলে যাবে আর রূপার হয়তো স্মৃতিশক্তি চলে যাবে বা হয়তো রূপা দীপা কে দেখে

রাখবে আর ওই বাড়িতে রাগের কারণে কোনোদিন ও ফিরবে না এখন দেখা যাক কি হয় !!!” একজন নেটিজেন কমেন্ট করে লিখেছেন যে,“লেখকেরা কি একটু শান্তিপূর্ণ ভাবে কিছু লেখতে পারে না।কিসব লেখে তারা।”

Related Articles