বাংলা সিরিয়াল

এত কিছুর পর রূপার ভিলেন হয়ে যাওয়াটাই স্বাভাবিক!-অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, সোনা বান দেখার জন্য আবদার করতে থাকে আর সোনার আবদার কে গুরুত্ব দিতে বেরিয়ে যায় সূর্য।

এরপর ঘটনাস্থলে পৌঁছে যখন সূর্য জানতে পারে যে সত্যি সত্যি বন্যা হয়েছে তখন সে সেই স্থান ত্যাগ না করে বলে অন্যদিকটা ঘোরা যাক। তারপর সত্যি সত্যি বন্যা শুরু হয় এবং সেই জলের তোড়ে ভেসে যায় দীপা আর রূপা। কিন্তু ভেসে যাওয়ার আগে রূপার গলায় স্পষ্ট হয়ে ওঠে বাবা এবং বোনের প্রতি অভিমান।

প্রোমো দেখে দর্শক যেখানে বুঝতে পারছিলেন না এপিসোড দেখে দর্শক সেখানে পুরো বিষয়টা বুঝতে পারলেন এবং দর্শক মনে করছেন এক্ষেত্রে রূপার অভিমান করাটা ভীষণ জাস্টিফাইড এমনকি বড় হয়ে রূপা যদি ভিলেন হয়ে যায় সেটাও জাস্টিফাইড হবে।

আরও পড়ুন : সুধার সত্যি সামনে চলে এল ঠাম্মির!কী হবে এবার?

কারণ রূপা কি সত্যি সত্যি সূর্য ছেড়ে দেয় আর সোনা সেই সময় যেভাবে তার বাবাকে আঁকড়ে ধরেছিল তেমনটা না করলে হয়তো সূর্য আবার এগিয়ে গিয়ে রূপাকে ধরে নিয়ে আসতে পারত। তাই ভাসতে ভাসতে রূপা যখন বলে আমাকে কেউ ভালবাসে না বিষয়টা দর্শক ফিল করতে পারেন।

একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের অনুরাগের ছোঁয়ার এপিসোড সকাল থেকে ইউটুব, আমি যেই লিংক থেকে সিরিয়াল দেখি সেই লিংকগুলোতেও আজকের এপিসোড পোস্ট করেনি। হয়তো টিয়ারপি জন্য ছাড়েনি। তাই ভেবেছি আজকের এপিসোড টিভিতেই দেখবো।

আজকের এপিসোড সত্যি বলতে আমার খুব খারাপ লেগেছে
এই ভাবে সুদীপা জুটিটা আলাদা হয়ে যাবে ভাবতে পারছি না। একটা দিন ছিল আমি নিজেই বলতাম যখন সূর্য দীপা বার বার আলাদা হয়ে যায় তখন বিরক্ত হয়ে বলতাম সূর্য দীপাকে মিলিয়ে সিরিয়ালটা শেষ করা হোক কিন্তু এভাবে শেষ হবে সুদীপা জুটিটা ভাবতে পারছি না।”

আরও পড়ুন : জি এর নতুন সিরিয়াল দেওয়ার সময় নাই তখন জিকে কে বলেছিল কষ্ট করে লাভ স্টোরি আনতে?-অমর সঙ্গীর টাইম দুপুর আড়াইটায় দেখেই মাথা খারাপ দর্শকের!

ঐ দর্শক আর‌ও লিখেছেন যে,“আজকের এপিসোড এ সূর্য দীপা এবং রুপাকে আলাদা করার জন্য দায়ী আমি সোনাকেই করবো আজ সোনা সূর্যর কাছে বাইরে নদী দেখার জেদ না করলে হয়ত এভাবে সূর্য দীপা, রুপা আলাদা হতো না। আর সোনা বার বার সূর্যর কাছ থেকে রুপাকে সরিয়ে দিচ্ছিলো।

আজকে রুপার জন্য সত্যি খুব মায়া লাগছিল কি দোষ ছিল মেয়েটার! মেয়েটা ছোট বেলা থেকেই বাবার ভালোবাসা পায়নি। পেতে পেতেও বাবার ভালোবাসা অসম্পূর্ণই থেকে গেল। আজকে যদি কেউ দায়ী থাকে তাহলে সেটা সোনা।রুপা ঠিকই বলেছে সোনাকে। সোনা একটা হিংসুকুটি আর খুব তাড়াতাড়ি রুপা হয়ত বড় হয়ে যাবে তখন ভিলেন হয়ে যাবে। কিন্তু আমি বলবো এত কিছুর পর রুপার ভিলেন হয়ে যাওয়াটাই স্বাভাবিক ”

Related Articles