বাংলা সিরিয়াল

রোশনাই থেকে লুচ্চাটাকে সরিয়ে একটা হ্যান্ডসাম নায়ক আনুন!স্লট না পেলেও অন্তত ফাইভ প্লাস টিআরপি পাবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে, আরণ্যকের বাড়ির সামনে রোশনাই ভুল‌ করে বলেছে যে, সে বিবাহিত! তারপর রোশনাইয়ের ওপর চাপ দিতে থাকে যে, তার বর কে? তার বর যেন সবার সামনে আসে। এরপর পরিবারের চাপের মুখে পড়ে আরণ্যক সকলকে বলে যে, রোশনাইয়ের বরকে সে সকলের সামনে নিয়ে আসবে।

এরপর দেখা যায় যে, ভিডিও কলে সবার সামনে আসে অরণ্যক, কিন্তু অন্ধকারের মধ্যে তার মুখটা স্পষ্ট দেখা যায় না অথচ সে সবার সামনে আসে ভিডিও কলেই সিঁদুর তুলে দেয় রোশনাইকে। অন্যদিকে আরন্যকের বাড়িতে বসে থাকা রোশনাই নিজের সিঁথিতে সিঁদুর পড়ে নেয়।

এইরকম উদ্ভট প্লট দেখে হাসাহাসি শুরু করেছেন দর্শক। অনেকেই বলছেন যে,এতদিন উড়ন্ত সিঁদুরের কথা সবাই জানাতো, যেখানে নায়কের হাত থেকে উড়ে উড়ে সিঁদুর গিয়ে পড়তো নায়িকার মাথায় কিন্তু ভিডিও কলে বিবাহ, ভিডিও কলে সিঁদুর দান -এরকম বিষয় কখনো এর আগে দেখা যায় নি, যেখানে দেখা গেছে যে ভিডিও কলে ও বিয়ে হয়!

আরও পড়ুন : অন্তত শীর্ষার বরের যে পরকীয়া দেখায় নি, এজন্য লীনা পিসিকে ধন্যবাদ!

টেকনোলজি কিনা এত উন্নত হয়ে গেছে কেউ কেউ বলছে এবার ভিডিও কলে ফুলশয্যা দেখা বাকি আছে! অনেকে আবার বলছেন এত কিছু করেও এই ধারাবাহিক টিআরপি পাবেনা কারণ ধারাবাহিকের নায়ক একদমই অভিনয় পারেনা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্টার জলসা কে বলছি, রোশনাই থেকে এই লুচ্চা টাকে বাদ দিন এর চাপাভাঙা লুচ্চা লুকের জন্য রোশনাই কে টল হতে হয় টিরপি পায় না দুইটার সাথেই ফষ্টি নষ্টি করে তাই এই সিরিয়াল

বেঙ্গল টপার তো দুরে থাক জঙ্গল টপার ও হতে পারে না,তাই বলছি এই চাপাভাঙা লুচ্চা কে সরিয়ে একটা হ্যান্ডসাম নায়ক আনুন এতে টিরপি তে সল্ট না নিতে পারলেও ৫+ দিয়ে জঙ্গল থপার হলেও হতে পারবে”

Related Articles