বাংলা সিরিয়াল

ঝনক এ আর‌‌ও ভালো এপি হয়েছে!রোশনাই আরণ্যকের বিয়ের সত্য প্রকাশের এপি ঝনকের মত নয়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাইতে দেখা যাচ্ছে যে, আরণ্যক ও গরিমার এঙ্গেজমেন্ট অনুষ্ঠানে রাজেশ আসে আর বলে এইবার আপনাদের দেখাবো বেনারসে কিভাবে বিয়ে হয়!

তারপর সে বিয়ের ভিডিও ক্লিপিং দেখায়। গরিমা থেকে শুরু করে সকলেই হাসতে থাকে ভাবে কি না কি দেখানো হচ্ছে। এরপর দেখা যায় যে কনে বেশে রোশনাই আছে,তখন‌ও সবাই অতটা গুরুত্ব দেয় না কিন্তু এরপর যখন দেখা যায় মালাবদলের দৃশ্যে বরের জায়গায় আরণ্যক দাঁড়িয়ে আছে তখন সকলের চোখ ছানাবড়া হয়ে যায়।

পুরো ভিডিওতে দেখানো হয় যে রোশনাই আরণ্যক একে অপরের সাথে মালা বদল করছে, সাত পাকে ঘুরছে এবং শেষমেষ আরণ্যক রোশনাইয়ের সিঁথিতে সিঁদুর দিয়ে দিচ্ছে। ওদিকে ভয় পেয়ে যায় আরন্যক আর রোশনাই দুজনেই।

আরও পড়ুন : পদ্মকে মেরে ফেললো কিরণকান্তি ফাঁসিয়ে দিলো অগ্নিজিতকে! গীতাতে টান টান মারাত্মক এপিসোড!

সেখানে উপস্থিত প্রেসের লোকেরা পুরো ভিডিও দেখার সাথে সাথে রোশনাই এর দিকে ক্যামেরা ঘোরাতে থাকে,রোশনাই মুখে হাত চাপা দিয়ে মুখ ঢাকতে থাকে। ওদিকে গরিমা তো প্রচন্ড রেগে যায়, সব থেকে বেশি খুশি হয়ে যায় মিনি।

গরিমার চোখ দিয়ে জল পড়ে আর সুরঙ্গমাও রেগে যায়। আরণ্যক ও গরিমার Engagement Ceremony পুরো ভেঙে যায়। সকলেই রোশনাই আরণ্যককে কথা শোনাতে থাকে। এপিসোড রীতিমতো টানটান হয় তবে দর্শকদের মধ্যে অনেকেই বলছেন হিন্দি ঝনক এ এর থেকে ভালো এপিসোড হয়েছে, অনেকে আবার বলে হিন্দির সাথে বাংলার তুলনা না টানাই ভালো

Related Articles