বাংলা সিরিয়াল

আরণ্যকও খুব চরিত্রবান ছেলে যেমন না!তেমনি অর্চি বা অনুজের মত দুটো বৌ নিয়ে থাকা চরিত্র হীন ও না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাই। এই ধারাবাহিকে যেহেতু বোন বোনের সতীন সেই কারণে এই ধারাবাহিকের সাথে অনেকটাই ইষ্টিকুটুম ধারাবাহিকের মিল আছে আবার অনেকে আবার গুড্ডি ধারাবাহিকের অনুজ এর সাথেও আরণ্যকের মিল খুজে পাচ্ছেন।

সে যাই হোক, আলোচনা বা সমালোচনা, কমবেশি সকলেই আরণ্যক চরিত্রটিকে নিয়ে ভালোমতো আলোচনা করছেন। সোশ্যাল মিডিয়ায় একজন যেমন অর্চি বাবুর সাথে তুলনা করেছেন কেউ আবার বলছেন আরণ্যক চরিত্রটা ধোয়া তুলসী পাতা না হলেও অর্চির মত অতটা খারাপ নয়।

আরও পড়ুন : দুর্জয় কি বাঁচাতে পারবে রাণীকে? নাকি হারিয়ে ফেলবে সারাজীবনের জন্য?এই প্রোমোতেই জমে উঠবে তোমাদের রানী!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
সবাই বলছে যে আরণ্যক নাকি অর্চিবাবুর 2nd version but I think সেটা না , অর্চি বাহা র সাথে বিয়ে করার পর কমলিকা কে বিয়ে করেছে, স্বামী র সব দায়িত্ব ও পালন করেছে , সেই ক্ষেত্রে আরণ্যক তেমন কিছুই করেনি খালি দু একবার hug করেছে যেটা দুটো বন্ধু ও দুজনকে করতে পারে ( but এই ক্ষেত্রে এটা যেহেতু সেই sense এ না তাই এটা নিয়ে অজুহাত দেব না), most probably

অনুজ ও শিরীন কে বিয়ে করেছে, but আরণ্যক এর দোষ ও কাউকে সত্যি টা বলতে পারছে না , হ্যাঁ এ ক্ষেত্রে ও অবশ্যই ভুল । দুজন মেয়েকে এভাবে দোলাচলের মধ্যে রাখা ঠিক না ,তাই আরণ্যক ও খুব চরিত্রবান ছেলে যেমন না , তেমনি অর্চি বা অনুজের মত দুটো বৌ নিয়ে থাকা চরিত্র হীন ও না । ( সবটাই এতদিন যতটুকু হয়েছে সেই episode এর ওপর base করে বললাম, পরে কী হবে জানিনা )”

আরও পড়ুন : মিঠিঝোরাতে রাইকে ধ্বংস করার প্রতিজ্ঞা করলো নীলু আর রাই সিদ্ধান্ত নিলো বোনের জীবন ঠিক করে দেবে!

তবে আরণ্যক রোশনাইয়ের সাথে যে আচরণটা করেন, সেটা মানতে পারেন নি ওই দর্শক‌ও। ঐ দর্শক লিখেছেন যে,“But আরো একটা কথা আমি বুঝি না যখন আরণ্যক গরিমার সাথে থাকে তখন ওকে কখনো খারাপ কথা কেউ বলে না আরো

বলে এই জুটি টা হলে কত ভালো হত এই সেই but যখন আরণ্যক Roshnai এর সাথে থাকে তখন আরণ্যক হয়ে রায় characterless. Actually হওয়া উচিত উল্টো টা , রোশনাই জ্ঞানত হোক অজ্ঞানত হোক ওর অগ্নিসাক্ষী করে বিয়ে করা বৌ। ওর সাথে কি আরণ্যক ভালো করে কথাও বলতে পারবে না ??? তাতে ও আপত্তি ।”

Related Articles