বাংলা সিরিয়াল

মানলাম গরিমা I mean Lekha কে দেখতে বেশি সুন্দর!কিন্তু রোশনাইকে মানে অনুষ্কা কে তো রাস্তা থেকে তুলে acting করতে নামায়নি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘রোশনাই’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রাজেশ কুমারের হাত থেকে রোশনাইকে বাঁচাতে রোশনাইকে বিয়ে করেছে আরণ্যক। এরপর রোশনায় কে কাজের মেয়ে বানিয়ে সে নিজের বাড়িতে নিয়ে আসে এবং আশ্রয় দেয়। আরণ্যক ভেবে ছিল গরিমা তার সাপোর্টে থাকবে।

কিন্তু গরিমা ও উল্টো সুর গাইতে শুরু করে। অন্যদিকে বাড়ির পুজোয় সকলের জন্য কেনাকাটা করলেও রোশনাই এর জন্য কিছু আনি নি আরণ্যক, যে কারণে মিনি আরন্যককে সকলের সামনে কথা শোনায়। অন্যদিকে সকলের জন্য কেনাকাটা করার সময় লুকিয়ে রোশনাইয়ের জন্যও একটি কাপড় কেনে আরণ্যক।

আরও পড়ুন : রোহিত ফুলকির জন্য ড্রেস কানের কিনে দিল! তবে কি এবার জমে উঠবে রোহিত ফুলকির প্রেম?

সকলের অলক্ষ্যে রোশনাই কে সেই কাপড় দিলে রোশনাই সেই কাপড় একসেপ্ট করে না। এরপর এপিসোডে দেখা যায় যে, মিনি রোশনাইয়ের বিয়ের বেনারসি সকলের সামনে বার করে আনে এবং সেই কারণে রীতিমত কথা শুনতে হয়

রোশনাইকে। দর্শকদের মধ্যে অনেকেই এই ধারাবাহিক টি দেখে রীতিমতো সমালোচনা শুরু করেছেন, তাদের বক্তব্য এই যে, গরিমা অর্থাৎ লেখা কে ধারাবাহিকের নায়িকা রোশনাই অর্থাৎ অনুষ্কার থেকে দেখতে বেশি সুন্দর। এই কারণে সম্প্রতি মুখ খুললেন একজন নেটিজেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আচ্ছা, মানলাম গরিমা I mean Lekha কে দেখতে বেশি সুন্দর, কিন্তু রোশনাই কে মানে অনুষ্কা কে তো রাস্তা থেকে তুলে acting করতে নামায়নি ????

যখনই Roshnai সম্পর্কিত কোনও post দেখি , comments দেখি অনুষ্কা কে নায়িকা করেছে ,লেখাকে করেনি বলে সবাই একেবারে দু়ঃখে কষ্টে মরে যাচ্ছে, মানে মনে হয়ে গরিমা এরপরে আর acting করবে না ??? প্রথম কথা, রোশনাই কে তেমন করে তো ঠিকঠাক সাজায়ই না , তাও যেভাবে রাখে তাতে ওকে ভালো না লাগলেও অত খারাপ ও লাগে না সেই point বাদ দিই, দ্বিতীয় কথা, Leena দির serial specially যেগুলোর concept mainly

আরও পড়ুন : ‘সব‌ই তো বুঝলাম,কিন্তু ঝড়ের সময় চোখ না ঢেকে মুখ কে ঢাকে?’-কোন গোপনে মন ভেসেছের প্রোমো দেখে বলছেন দর্শক!

টানাটানি, সেখানে সিরিয়াল গুলো পুরো নায়িকাকেন্দ্রিক হয়না , খলনায়িকারাও important role play করে , যেমন বাহা মুন যদিও Moon positive character but ধূলোকণার লালন চড়ুই , চড়ুই character টা একটা সময়ে এতটাই dangerous করেছিল director যে সেই through তে একটা 8-9 month এর সিরিয়াল bengal topper হয়েছিল । So এত tension এর কিছুই নেই গরিমাকেও importance দেবে just serial টা positively enjoy করেন দেখবেন অতটাও অনুষ্কাকে অসহ্যকর লাগবে না যদি না director character এর দফা রফা করে দেয় । So be positive please”

 

Related Articles