বাংলা সিরিয়াল

পিসির সিরিয়াল মানেই বিয়ে করবে একজনকে আর দরজা বন্ধ আরেক জনের সাথে!-রোশনাইয়ের সিন দেখে ছি ছি করছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে রাজেশ কুমারের খপ্পর থেকে বাঁচানোর জন্য রোশনাইকে একপ্রকার বিয়ে করতে বাধ্য হয় আরণ্যক‌। এরপর আরণ্যক আর রোশনাই দুজনে আলাদা আলাদা পথে চলে যায় কিন্তু ট্রেনে বসে রোশনাই এর মা সুদক্ষিণার লেখা শেষ চিঠি পড়ে ফেলে আরণ্যক, যেখানে লেখা ছিলো যে,

রোশনাই এর বাবার নাম হলো গুরুজি আর এই গুরুজির সাথে রোশনাইয়ের মার বৈধ ভাবে বিয়ে হয়েছিলো, কিন্তু বিয়ের পর তিনি সেই বিয়েটি অস্বীকার করেন। রোশনাই কোন অবৈধ সন্তান নয় তার জন্মের বৈধতা রয়েছে। একই সাথে তার মা জানান যে তিনি চান, রোশনাই যেন একদিন অনেক বড় নৃত্যশিল্পী হয়ে গুরুজীর অহংকার ভেঙে দেন।

আরও পড়ুন : সকল বাঁধা তোয়াক্কা না করে গীতা ভেতরে যায় স্বস্তিকের সাথে দেখা করতে!গীতার ভালোবাসা!

এই চিঠি পড়বার পর আরণ্যক সিদ্ধান্ত নেয় যে রোশনাই কে সাথে করে কলকাতায় নিয়ে যাবে এবং রোশনাই অনেক বড় হয়ে গুরুজির মুখোমুখি হবে। অনেক বোঝানোর পর শেষমেষ রোশনাই রাজি হয় কলকাতা তে যেতে, কলকাতাতে গিয়ে আরণ্যকের বাড়িতে তার পরিচয় হয় কাজের পরিচারিকা রূপে।

দেখা যায় পরিবারের মধ্যে ছোটু আর মিনি ছাড়া কেউ তাকে ভালোবাসে না এবং আরণ্যক ও মাঝে মাঝে অপমান ও অপদস্থ করে রোশনাই কে আর তারপর সরি বলতে আসে। সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যায় যে মিনি আর রোশনাই ঘুরছিলো,তখন আরণ্যক ঘরে গরিমার সাথে ছিলো ঘনিষ্ঠ অবস্থায়,আর মিনি দরজা খুলে ফেলে! যার পর আরণ্যক আর গরিমা রোশনাই কে কথা শোনায়।

আরও পড়ুন : অনুস্কারদির জায়গায় মেঘা দি থাকলে লেখাদির সাথে সেয়ানে সেয়ানে টক্কর হতো দুজনেই দারুন dancer!-নায়িকার থেকে ভিলেন ভালো নাচে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
পিসির সিরিয়ালে এমন সিন হবে না এটা হতেই পারে না দরজা বন্ধ করে প্রেমিকের সাথে রোম্যান্স করছিলো আর বউ এসে দেখে ফেলায় তাঁর দোষ হয়ে গেলো বিয়ে করলি একজনকে আর দরজা বন্ধ আরেক জনের সাথে আবার রোশনাই এর দোষ দিলো”

Related Articles